1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

রেকর্ড মূল্যে বিক্রি হলো ওয়ার্নারের আইপিএল জার্সি!

  • সময় রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১৮ পঠিত

রেকর্ড মূল্যে বিক্রি হলো ওয়ার্নারের আইপিএল জার্সি!

ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের সাক্ষর করা একটি ব্যাট ২৫ হাজার ডলারে বিক্রি হয়েছে নিলামে। এ ছাড়া ২০১৬ আইপিএলের আসরে ডেভিড ওয়ার্নারের স্বাক্ষর করা একটি জার্সি বিক্রি হয়েছে ৩০ হাজার ডলারে।

নিলামে উঠেছিল ভারতীয় কিংবদন্তি ব্যাটার শচিন টেন্ডুলকারের বিদায়ী ম্যাচের কিছু সরঞ্জামও। এর মধ্যে রয়েছে শচিনের স্বাক্ষরিত ম্যাচ জার্সি, বিশেষ স্মা'রক ও অটোগ্রাফযুক্ত ম্যাচের টিকিট। এগু'লো মুম্বাই থেকে ৪০ হাজার ডলারের বিনিময়ে কিনেছিলেন শচিনের ভক্ত অমল খান।

এদিন ক্রিকেটারদের বিভিন্ন সরঞ্জাম বিক্রি করে মোট ৩ লাখ ৩৫ হাজার ৯৫০ ডলার আয় করেছে এনএফটি। এই প্রক্রিয়ার তাদের সহযোগী ছিল ক্রিকফ্লিক্স ও রেভস্পোর্টজ। বিশ্ব ক্রিকে'টের ২৩টি বিরল আর্টিফ্যাক্টসের ডিজিট্যাল রাইটস বিক্রি হয়েছে ১৪ হাজার ৫০০ মা'র্কিন ডলারে।

১৪ হাজার মা'র্কিন ডলার দাম উঠেছে ১৯৩২ সালে ঐতিহাসিক ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দলের সাক্ষরিত স্মা'রকের। বিশ্ব ক্রিকে'টের কিংবদন্তি ডন ব্র্যাডম্যানের স্বাক্ষর করা একটি স্টাম্প বিক্রি হয়েছে ৩৬ হাজার ডলারে।

১৫ হাজার ডলার দাম উঠেছে ১৯৫২ সালে ভারতের প্রথম পাকিস্তান সফরের ক্রিকেটারদের স্বাক্ষরকৃত স্মা'রক। এই নিলামে চড়া দাম উঠেছে সাবেক ভারতীয় ক্রিকেটার সিকে নাইডুর ব্যাংক একাউন্ড বুক ও পাসপোর্টের।

এই দুটি বিক্রি হয়েছে যথাক্রমে সাড়ে ৭ হাজার ডলার ও ৯ হাজার ৮০০ ডলারে। ভারতীয় নারী দলের সাবেক পেসার ঝুলন গোস্বামীর ২০১৭ বিশ্বকাপের সেমি ফাইনালের জার্সি বিক্রি হয়েছে ১০ হাজার ডলারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!