1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

ফিরছেন সিডন্স, তবে কাদের নিয়ে কাজ, জানেন না পাপন নিজেও

  • সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২০ পঠিত

ফিরছেন সিডন্স, তবে কাদের নিয়ে কাজ, জানেন না পাপন নিজেও

শুক্রবার আনুষ্ঠানিক ঘোষণা আসে। তবে এরই মধ্যে ভেতরের ঘটনা প্রকাশ করেছে। জেমি সিডন্স বাংলাদেশে ব্যাটিং কোচ হিসেবে ফিরছেন এবং ফেব্রুয়ারিতে দায়িত্ব নেবেন।

শুক্রবার বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সেই কথাগু'লোই বলেছেন আনুষ্ঠানিকভাবে। তবে ১০ বছর পর বাংলাদেশের ক্রিকে'টে ফিরতে যাওয়া সিডন্স আসলে কাদের নিয়ে কাজ করবেন, সেটি পরিষ্কার করে বলতে পারেননি বিসিবি প্রধানও।

২০০৭ সালে বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন সিডন্স। তার অধীনে বাংলাদেশের চোখে পড়ার মতো উন্নতি হয়েছিল। আন্তর্জাতিক ক্রিকে'টে প্রতিষ্ঠিত হয়েছিলেন সাকিব-তামিম-মুশফিকরা। তবে ২০১১ বিশ্বকাপের ব্যর্থতায় দায়িত্ব ছাড়তে হয় এই অস্ট্রেলিয়ানকে।

এবার তিনি আসছেন নতুন দায়িত্ব নিয়ে। কাজ করবেন ব্যাটিং কোচ হিসেবে। কিন্তু কাদের নিয়ে কাজ করবেন? পাপনও বলতে পারলেন না। বিসিবি সভাপতি জানান, ‌‘আ মর'া তাকে ব্যাটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ দিয়েছি।

তবে এখনও চূড়ান্ত হয়নি, কোন জায়গা নিয়ে কাজ করবেন তিনি; সেটা 'হতে পারে হাইপারফরম্যান্স, অনূর্ধ্ব-১৯ কিংবা জাতীয় দল। আ মর'া আশা করছি, ২০২২ সালের ফেব্রুয়ারিতে যোগ দিতে পারবেন তিনি।’

বর্তমানে বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন দক্ষিণ আফ্রিকার অ্যাশওয়েল প্রিন্স। তার স'ঙ্গে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি আছে বিসিবির।

সিডন্স যদি জাতীয় দলের দায়িত্ব নেন, তবে প্রিন্সকে চুক্তির অর্থ বুঝিয়ে দিয়েই বিদায় করতে হবে। বিসিবি সেই পথে হাঁটবে কিনা, সেটাও একটা প্রশ্ন

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!