1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ওয়ানডে দলে তামিম চাই ইমরুল কায়েসকে যা বললেন বিসিবি বস পাপন

  • সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৪ পঠিত

ওয়ানডে দলে তামিম চাই ই মর'ুল কায়েসকে যা বললেন বিসিবি বস পাপন

পারফরম্যান্স করলে যে কোন ক্রিকেটারের জন্য জাতীয় দলের দরজা খোলা আছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

ঘরোয়া ক্রিকেট লীগে নিয়মিত পারফরম্যান্স করলেও জাতীয় দলে জায়গা হচ্ছে না অনেকের এমন প্রশ্ন প্রতিনিয়ত শোনা যায়।

কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সংবাদমাধ্যমে ই মর'ুল কায়েসকে জাতীয় দলে সুযোগ না দেওয়ায় বিসিবির সমালোচনা হচ্ছিল।

তবে সম্প্রতি একটি গণমাধ্যমকে ই মর'ুল কায়েসকে নিয়ে কথা বলেছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

বাংলাদেশ ওয়ানডে দলে ই মর'ুল কায়েসকে দেখতে চান বলে জানিয়েছিলেন তামিম ইকবাল। শুক্রবার (২৪ ডিসেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হলে বিসিবি সভাপতিকে এই ইস্যুতে প্রশ্ন করা হয়।

তবে পারফরম্যান্স করলে শুধু ই মর'ুল কায়েসই নয় যে কোন ক্রিকেটারের জন্য জাতীয় দলের দরজা খোলা আছে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি।

গতকাল সাংবাদিকদের সাথে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন, “ই মর'ুল কায়েসকে ছাড়া এতদিন বাংলাদেশ খেলছে, কোনোদিন এই কথা বলেনি।

বাংলাদেশ যখন বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স করেছে এর পরই শুনছি এসব। এখানে ওয়ানডেও ছিল না। এর আগেও এই কথাগু'লি কখনো শুনিনি”।

“এখন অনেকে অনেক কথা বলছে। ওয়ানডে অধিনায়ক চাইলেই তো হবে না। পারফরম্যান্স করতে হবে তো। আমি আপনাকে আরও অনেক নাম বলতে পারি যারা বেশ জনপ্রিয় ছিল এবং তাদের আনার কথা বলছে অনেকে। এটা তো আ মর'া বলতে পারব না”।

“সিলেকশনের ব্যাপার আছে, কোচ-অধিনায়কের ব্যাপার আছে। কিন্তু আসতে হলে আগে কিছু তো পারফর্ম করতে হবে। কেউ পারফর্ম করলে অটোমেটিক আসবে। পারফর্ম না করলে যতই বলুক কোনো লাভ হবে বলে আমা'র মনে হয় না।”

ই মর'ুল কায়েসের সাথে কথা বলেছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় তিনি জানিয়েছেন ই মর'ুলকে একাদশে নেওয়া হলে বাদ পড়বেন কে?

সেখানে তিনি উল্টো বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন? মুশফিকুর রহিমকে বসিয়ে কি তিনি ই মর'ুল কায়েসকে খেলাবেন?

“আমি নিজে ই মর'ুলের সাথে কথা বলেছি। আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন। ও কোথায় খেলবে? ঘরোয়া ক্রিকে'টে নাকি চার নম্বরে ব্যাট করে। তামিম কি তাকে মুশফিকের জায়গায় খেলাবে?

তার মানে মুশফিককে সরাবে? এরকম কোনো কথা আমি জানি না। তামিম তার পরিকল্পনা জানাতে পারে। কোচ, নির্বাচক, অ'পারেশন্স বিভাগকে বলতে পারে। মিডিয়াকে এসব বলে কোনো লাভ নেই।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!