1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

আমার বক্তব্য অশ্বিনকে আঘাত দিয়ে থাকে, তাহলে আমি খুশি

  • সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৬ পঠিত

আমা'র বক্তব্য অশ্বিনকে আঘা'ত দিয়ে থাকে, তাহলে আমি খুশি

এক ক্রিকেট ওয়েবসাইটকে সাক্ষাৎকার দিতে গিয়ে অশ্বিন ২০১৯ অস্ট্রেলিয়া সফরের কথা টেনে এনেছেন। আসলে সেই সফরের সিডনি টেস্টে কুলদীপ যাদব পাঁচ উইকেট পাওয়ার পর শাস্ত্রী বলে দিয়েছিলেন,

এর পর থেকে বিদেশে ভারতের এক নম্বর স্পিনার কুলদীপই হবেন। যা শোনার পর স্তব্ধ হয়ে গিয়েছিলেন অশ্বিন। সেই প্রস'ঙ্গ টেনে অশ্বিন বলেছেন, ‘আমা'দের শেখানো হয়, সতীর্থের সাফল্যে আনন্দ করতে। কুলদীপের জন্য আমা'র ভালো লাগছিল।

কুলদীপের জন্য, টিমের জন্য অসম্ভব ভালো লাগছিল। কারণ, তার আগে কখনও অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতিনি আ মর'া। কিন্তু টিমের সাফল্যে আনন্দ পেতে আগে নিজেকে বোঝাতে হয় যে, আমিও টিমের অংশ।

যদি আমা'র মনে হয়, কেউ আমাকে বাস চাপা দিয়ে দিয়েছে, কী করে টিমের সাফল্যে আনন্দ পাব? রবি ভাইকে আমি শ্র'দ্ধা করি। সম্মান করি। কিন্তু সে দিন এই কথাটা শুনে মনে হয়েছিল, আমাকে কেউ থেঁতলে দিয়েছে।’

এর পাল্টা উত্তর দিতে গিয়ে অশ্বিনকে কিছুটা যেন কটাক্ষই করে বসলেন রবি শাস্ত্রী। ইন্ডিয়ান এক্সপ্রেসকে সাক্ষাৎকার দিতে গিয়ে শাস্ত্রী বলেন, ‘অশ্বিন সিডনি টেস্টে খেলেনি। কুলদীপ দারুণ বোলিং করেছিল। তাই কুলদীপের আরও সুযোগ পাওয়া উচিত ছিল।

যদি এটা অশ্বিনকে আঘা'ত দিয়ে থাকে। তাহলে আমি খুশি। কারণ আমি চেয়েছিলাম ও আলাদা কিছু করুক। সবার পাউরুটিতে মাখন লাগানোটা আমা'র কাজ নয়। প্রকৃত তথ্য প্রকাশ করা আমা'র কর্তব্যের মধ্যেই পড়ে।’

এখানেই থেমে থাকেননি ভারতের প্রাক্তন কোচ। তিনি আরও বলেছেন, ‘যদি কোচ তোমাকে চ্যালেঞ্জ করে, তাহলে তুমি কী করবে? বাড়ি ফিরে কাঁদতে কাঁদতে বলবে, আমি আর ফিরে আসতে পারব না?

ক্রিকেটার হলে আমি কোচের চ্যালেঞ্জ নিয়ে ভুল প্রমাণ করতে উঠেপড়ে লাগতাম। যদি আমা'র বক্তব্য অশ্বিনকে আঘা'ত দিয়ে থাকে, তাহলে আমি খুশি। এতে ওঁকে আলাদা কিছু করতে হয়েছিল পরবর্তীতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!