1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

কোটি কোটি টাকা আয় করতে পারত এই ৩ পাক ক্রিকেটার

  • সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

কোটি কোটি টাকা আয় করতে পারত এই ৩ পাক ক্রিকেটার

টি২০ বিশ্বকাপে অনবদ্য পারফরম্যান্স মেলে ধ’রার পরে পাকিস্তানি ক্রিকেটারদের সামনে যদি আইপিএলে অংশ নেয়ার সুযোগ থাকত, তাহলে অনেক ফ্র্যাঞ্চাইজিই কোটি কোটি টাকা খরচ করতে দ্বিধা করত না।

কিন্তু রাজনৈতিক কারনে পাক ক্রিকেটাররা আইপিএল খেলার সুযোগ পায় না। তবে যদি খেলত তবে ফ্র্যাঞ্চাইজিদের নজরে থাকত তিন পাকিস্তানি ক্রিকেটার। দেখে নেয়া যাক-

শাহিন শাহ আফ্রিদি : আইপিএলে স্পিডস্টাররা বরাবর চাহিদার তু'ঙ্গে থাকেন। আর শাহিন শাহ আফ্রিদি তো সে ক্ষেত্রে শীর্ষ বাছাইয়ের তালিকায় থাকতেন ফ্র্যাঞ্চাইজির কাছে।

ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচে আফ্রিদি পাওয়ার প্লে-তে একাই ভারতীয় ব্যাটিং ধসিয়ে দিয়েছিলেন। রোহিত শর্মা'র পরে কে এল রাহুলকেও আউট করেন আফ্রিদি। তারপরে ক্যাপ্টেন কোহলিকে ফিরিয়ে সবথেকে বড় ঝটকা দেন।

বাবর আজম : আইপিএলে একাধিক ফ্র্যাঞ্চাইজি অধিনায়ক বাছাইয়ের মঞ্চ হিসাবে নিলামকে টার্গেট করছে। এমন অবস্থায় বাবর আজম শীর্ষ বাছাইয়ের তালিকায় থাকতেন একাধিক দলের কাছে। বর্তমানে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি।

ভারত ম্যাচেও দুরন্ত ব্যাটিং করে দলকে জয়ের সীমানায় পৌঁছে দিয়েছিলেন। প্রতিদিন ব্যাট হাতে ক্রিজে নামলেই এখন রেকর্ড গড়ছেন বাবর। কয়েক দিন আগে আইসিসির ক্রমতালিকায় নিজের শীর্ষস্থানও পুনরু'দ্ধার করেছেন।

মো হা'ম্ম'দ রিজওয়ান : বাবরের সাথেই সাম্প্রতিক সময়ে দারুণভাবে উঠে এসেছেন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান মহম্ম'দ রিজওয়ান।

সীমিত ওভারের ক্রিকে'টে ভারতের বিগ থ্রি-র (রোহিত, কোহলি, রাহুল) দাপট ম্লান করে ২০২১-এ সেরা সময় পেরিয়েছেন।

একই ক্যালেন্ডার বর্ষে ২০০০ টি২০ রান করেছেন। বিশ্বের অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটসম্যানকে পাওয়ার জন্য আইপিএল নিলামে যে কাড়াকাড়ি পড়ত, তা নিয়ে সন্দে'হ নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!