1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ব্লকবাস্টার সিনেমার জন্য কপিল দেবের পকেটে ঢুকল বিশাল অর্থ

  • সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১১ পঠিত

ব্লকবাস্টার সিনেমা'র জন্য কপিল দেবের পকে'টে ঢুকল বিশাল অর্থ

৮৩-র বিশ্বকাপ জয়ের ওপর ভিত্তি করে নির্মিত সিনেমা ৮৩-র ট্রেলার ইতিমধ্যেই রিলিজ করা হয়েছে। ভারতের প্ৰথমবার বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাব'ে রণবীর সিংকে।

৩৮ বছর আগের ঐতিহাসিক কীর্তি গড়া কাণ্ডের ওপর সিনেমায় একাধিক প্রাক্তন ক্রিকেটারকে দেখা যাব'ে। যেমন, লালা অ মর'নাথ, রবি শাস্ত্রী, জসপাল শর্মা, সুনীল গাভাসকার প্রমুখ।

ক্রিকেট কীর্তির ওপর বানানো এই ছবির পিছনে যে নির্মাতারা কোটি কোটি টাকা খরচ করেছেন, তা আর বলার অ'পেক্ষা রাখে না।

অনেকেই জানেন না, এই সিনেমা'র জন্য কপিল দেব সহ বিশ্বকাপজয়ী দলের তারকারা' যে সাম্মানিক পাবেন, তা সিনেমা'র প্রয়োজনেই ব্যবহৃত হবে।

বলিউড হা'ঙ্গামা'র এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বকাপ জয়ী দলের স্কোয়াডের প্রত্যেককে মোট ১৫ কোটি টাকা দেওয়া হয়েছে। তবে সবথেকে বেশি অর্থ পেয়েছেন কপিল দেব, ৫ কোটি টাকা। সেই প্রতিবেদনে বলা হয়েছে, “সিনেমা তৈরির আগে ছবির স্বত্ত্ব আ'দায় করা দরকার ছিল।

প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত কাহিনীর ওপর গোটা ছবি দাঁড়িয়ে। সেই কথা মাথায় রেখে ছবির নির্মাতারা সকলকে ১৫ কোটি টাকা দেন। এর মধ্যে সবথেকে বেশি অর্থ পান কপিল- ৫ কোটি।”

সিনেমা'র ট্রেলার রিলিজ করার পরেই ছবি নিয়ে আগ্রহের পারদ আকাশ ছুঁয়েছে। সম্প্রতি বিশ্বের সর্ববৃহৎ বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফার গায়েও সিনেমা'র ট্রেলার দেখানো হয়েছে।

সেই সময়ে ছবির পরিচালক কবির খানের স'ঙ্গে দুবাইয়ে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোনে এবং রণবীর সিং। এভাবে ট্রেলার রিলিজ হওয়ার সাক্ষী থাকতে পেরে দীপিকাও আবেগ বিহ্বল হয়ে যান।

১৯৮৩-র বিশ্বকাপ জয়ী দলে সুনীল গাভাসকারের চরিত্র ফুটিয়ে তুলেছেন তাহির রাজ ভাসিন, জসপাল শর্মা'র চরিত্রে যতীন শর্মা, মোহিন্দর অ মর'নাথের ভূমিকায় সাকিব সালিম, রবি শাস্ত্রী হয়েছেন ধাইরা কারওয়া, কৃষ্ণমাচারি শ্রীকান্ত হয়েছেন জিভা, হার্ডি সান্ধু ম'দন লালের ভূমিকায়,

এমি ভির্ক বলবিন্দর সান্ধু, সৈয়দ কিরমানির ভূমিকায় সাহিল খাট্টার, সন্দীপ পাতিলের জায়গায় চিরাগ পাতিল এবং দলের ম্যানেজার পিআর মানসিং হয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। শুক্রবার মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত এই ছবি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!