1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

স্বপ্ন পূরণের গল্প দিয়ে তথ্যচিত্র বানাল কেকেআর

  • সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

স্বপ্ন পূরণের গল্প দিয়ে তথ্যচিত্র বানাল কেকেআর

২০২১ আইপিএল স্ মর'ণীয় করে রেখেছে কেকেআর। প্ৰথম পর্বে অনেকটা পিছিয়ে থাকার পরে আমিরশাহি পর্বে বেনজির প্রত্ যাব'র্তন ঘটিয়ে কেকেআর পৌঁছে গিয়েছে ফাইনালেও।

অভাবনীয় এই ক্রিকেট জার্নি নিয়েই কেকেআর এবার তথ্যচিত্র বানিয়ে ফেলল। যার টাইটেল- লাভ ফেথ এন্ড বিয়ন্ড।আমাজন প্রাইম ভিডিওয় কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে কেকেআরের স্বপ্নপূরণের সেই জার্নি।

ড্রেসিংরুমের পরিবেশ, ক্রিকেটারদের মধ্যে বন্ডিং, দলের সংস্কৃতি, যা ক্রিকেটারদের স'ঙ্গে শেয়ার করেছেন সা'পোর্ট স্টাফরাও। সেই সমস্ত অজানা গল্পের।হদিস মিলবে এই তথ্যচিত্রে।

দুটো পর্বে তথ্যচিত্র ভাগ করা হয়েছে। প্ৰথম পর্বে দেখানো হয়েছে ভারতে অনুষ্ঠিত হওয়া আইপিএলের প্ৰথম ভাগ।

যেখানে কেকেআর একের পর এক ম্যাচ হেরে পিছিয়ে পড়ে অনেকটা। ম হা'মা'রীর কারণে খেলা যখন স্থগিত হয়, সেই সময় ইয়ন মর'্গ্যানের দল সাত ম্যাচে মাত্র দুটোতে জয় পেয়েছিল।

তারপরে আইপিএলের আমিরশাহি পর্বে দারুণভাবে ঘুরে দাঁড়ায় দল। সেপ্টেম্বরে নয়া অবতারে হাজির হন নাইটরা। দুবারের আইপিএল চ্যাম্পিয়নরা মাত্র দুটো ম্যাচ হেরে পাঁচ ম্যাচে জয় ছিন'িয়ে নেয়।

সেই স'ঙ্গে প্লে অফে খেলাও নিশ্চিত করে নেয়। শেষমেশ প্লে অফের গন্ডি পেরিয়ে ফাইনালে পৌঁছলেও সিএসকের কাছে চূড়ান্ত যু'দ্ধে ২৭ রানে হেরে বসে কেকেআর।

ট্রফি যা জিতলেও কেকেআরের স্বপ্নের প্রত্ যাব'র্তন ক্রিকেট মহলের প্রশংসা আ'দায় করে নেয়। সেই যাত্রাপথই নতুনভাবে তুলে ধ’রা হয়েছে তথ্যচিত্রে। ম'ঙ্গলবারই যার ট্রেলার প্ৰকাশ করল কেকেআর।

যেখানে গিলকে বলতে শোনা যাচ্ছে, কেকেআর তাঁর ক্রিকেট কেরিয়ারে কতটা অবদান রেখেছে। কোচ ব্রেন্ডন ম্যাককালাম, সহকারী কোচ অ'ভিষেক নায়ার বলেন ফ্র্যাঞ্চাইজির পরিবেশ কতটা ভাল। কীভাবে ফ্র্যাঞ্চাইজি প্রত্যেক ক্রিকেটারকে সম্মান দেয়।

যাইহোক, কেকেআর আপাতত নিলামে ফের একবার দল গু'ছিয়ে নিতে নামবে। নাইটরা যে চার তারকাকে রিটেন করেছে,

তাঁরা হল- আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী এবং ভেঙ্কটেশ আইয়ার। ইয়ন মর'্গ্যান এবং দীনেশ কার্তিক দুজনকেই রিলিজ করে দেওয়ায় নয়া মর'শুমে কেকেআরের নতুন নেতা কে হন, সেটাই দেখার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!