1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

আরেকটি ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ

  • সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

আরেকটি ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৯ মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনালে আজ ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। বুধবার (২২ ডিসেম্বর) কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শ’হীদ সিপাহী মো হা'ম্ম'দ মোস্তফা কামাল স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে হাইভোল্টেজ ম্যাচটি।

আসন্ন ম্যাচকে সামনে রেখে ম'ঙ্গলবার বাফুফের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে স্বাগতিক কোচ গো'লাম রব্বানী ছোটন বলেন, টুর্নামেন্টের শুরু থেকেই আমা'দের লক্ষ্য ছিল ম্যাচ বাই ম্যাচ খেলে স্বাগতিক দর্শকদের বিনোদন দেওয়া।

প্রাথমিক এই লক্ষ্য পূরণ করায় আমি বাংলাদেশ দলের মেয়েদের ধন্যবাদ জানাই। আশা করি এই ধারবাহিকতা ধরে রেখে অুনপ্রাণীত মেয়েরা ভারতের বিপক্ষে বুধবারের ফাইনালে আরও উজ্জীবিত হয়ে খেলবে।

ফাইনাল ম্যাচ আরও প্রতিদ্বন্দ্বিতাপুর্ন হবে উল্লেখ করে স্বাগতিক কোচ বলেন, আশা করি আ মর'া শিরোপা জয় করতে পারব। এ বি'ষয়ে দল যথেষ্ট আ'ত্মবিশ্বা'সী।

চ্যাম্পিয়নশিপে নিজের দলটিকে ভারসাম্যপূর্ন উল্লেখ করে ছোটন আরও বলেছেন, ভারত সব সময় শক্তিশালী দল গঠন করলেও ফাইনালে তার শিষ্যরা আরও ভাল খেলে লক্ষ্য অর্জনে সক্ষম হবে।

এক প্রশ্নের জবাবে বাংলাদেশ নারী দলের কোচ বলেন, প্রতিটি ম্যাচেই প্রায় সব খেলোয়াড় গোল পাচ্ছে। এটি দলের জন্য ভালো একটি দিক এবং এতে তাদের আ'ত্মবিশ্বা'স আরও বেড়েছে। তার আশা, ফাইনালে এই ধা'রাবাহিকতা অব্যা'হত রেখে সফলতা পাবে বাংলাদেশ।

এদিকে টুর্নামেন্ট জুড়ে ভারত যথেষ্ট ভাল খেলেছে বলে দাবী করেছেন সফরকারী দলটির প্রধান কোচ অ্যালেক্স এমব্রোস। ফাইনালের আগে দল আগের ভুল ভ্রান্তি শুধরে নিয়েছে উল্লেখ করে বলেন, শিরোপা জয়ের লক্ষ্য নিয়েই কাল মাঠে নামবে তার শিষ্যরা।

রাউন্ড রবিন লীগ পর্বে বাংলাদেশ তাদের সূচনা ম্যাচে হিমালয় কন্যা নেপালের স'ঙ্গে গোলশুন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করলেও আর পেছনে ফিরে তাকায়নি।

ভুটানকে ৬-০ গোলে, শক্তিশালী ভারতকে ১-০ গোলে এবং লীগ পর্বের শেষ ম্যাচে শ্রীলংকাকে ১২-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে গ্রুপ সেরা হিসেবে ফাইনালে জায়গা করে নেয় ছোটনের শিষ্যরা।

অ'পরদিকে ভারত শ্রীলংকার বিপক্ষে ৫-০ গোলে জয় নিয়ে লীগ পর্ব শুরু করার পর ভুটানকে হারায় ৩-০ গোলে। তবে তৃতীয় ম্যাচে স্বাগতিকদের স'ঙ্গে আর পেরে উঠেনি উপমহাদেশের এই পাওয়ার হাউজ। হার মেনেছে ১-০ গোলে। লীগের শেষ ম্যাচে নেপালকে ১-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে তারা।

এদিকে টুর্নামেন্টের আরেক শক্তিধর নেপাল স্বাগতিক বাংলাদেশকে গোলশূন্য রুখে দেওয়ার পর শ্রীলঙ্কা ও ভুটানকে হারিয়ে দিয়েছিল যথাক্রমে ৬-০ ও ৪-০ গোলে। কিন্তু শক্তিশালী ভারতের কাছে ১-০ গোলে হেরে যাওয়ায় টুর্নামেন্ট থেকে বিদায় নিতে বাধ্য হয় গতবারের রানার্সআপরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!