1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

৬ দল নিয়ে বিপিএল, প্লেয়ার্স ড্রাফট ২৭ ডিসেম্বর

  • সময় সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

৬ দল নিয়ে বিপিএল, প্লেয়ার্স ড্রাফট ২৭ ডিসেম্বর

নিউ জিল‍্যান্ড সফরে থাকা দলের কোয়ারেন্টিনের মেয়াদ বাড়ার প্রভাব পড়ছে এই সিরিজের পরপরই শুরু 'হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ওপর।

কীভাবে সব দিক রক্ষা করে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্ট আয়োজন করা যায়, তার পথ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

একদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন আভাস দিয়েছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) কাটছাঁট করা 'হতে পারে।

কিন্তু ২৪ ঘণ্টার ব্যবধানে নতুন তথ্য পাওয়া গেল। পূর্বের পরিকল্পনামতো ৬ দল নিয়েই বিপিএল অনুষ্ঠিত হবে। স'ঙ্গে বিসিবি বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের তারিখও চূড়ান্ত করেছে।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ২৭ ডিসেম্বর। ৬ দলকে ইতিমধ্যে মৌখিকভাবে দল পাওয়ার নিশ্চয়তা দেওয়া হয়েছে।

তাদের প্রস্তুতি নেওয়ার কথা জানানো হয়েছে।এ খবর নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেছেন, ‘আ মর'া ৬ দলকে মৌখিকভাবে জানিয়ে দিয়েছি। অর্থ্যাৎ ৬টি দল নিয়েই হচ্ছে এবারের আসর। ২৭ ডিসেম্বর আ মর'া ড্রাফট করতে পারি। কয়েকদিনের মধ্যে আ মর'া চূড়ান্ত ঘোষণা দিয়ে দেব।’

শুধু দলগু'লোকে নয় ভেতরে ভেতরে নিজেদের প্রস্তুতিও শুরু করেছে বিসিবি। বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানালেন, জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!