1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

৮০০ উইকেট নিতে পারবেন ? সত্যটা স্বীকার করে নিলেন অশ্বিন

  • সময় রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২১ পঠিত

৮০০ উইকেট নিতে পারবেন ? সত্যটা স্বীকার করে নিলেন অশ্বিন

প্রিমিয়ার ভারতীয় অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন নিঃসন্দে'হে বিশ্বের সেরা টেস্ট বোলারদের একজন এবং অনেকেই বিশ্বা'স করেন যে তিনিই সেই ব্যক্তি যিনি খেলার বিশু'দ্ধতম ফর্ম্যাটে মুত্তিয়া মুরালিধরনের ৮০০ উইকে'টের সংখ্যা অতিক্রম করতে পারেন।

তবে, অশ্বিন বলেছেন যে ৮০০ টেস্ট উইকে'টের লক্ষ্য তার নাগালের থেকে অনেক দূরে। সামগ্রিকভাবে টেস্ট ক্রিকে'টের ইতিহাসে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হলেন শ্রীলঙ্কার কিংবদন্তী মুত্তিয়া মুরালিধরন যিনি তার ক্যারিয়ারে ৮০০ টেস্ট উইকেট নিয়েছেন।

এর আগে, অশ্বিন সম্পর্কে কথা বলার সময়, শ্রীলঙ্কার কিংবদন্তী মুত্তিয়া মুরালিধরন বলেছিলেন যে ৮০০ উইকে'টের সংখ্যায় পৌঁছানোর “অশ্বিনের সুযোগ আছে.” “অশ্বিনের সুযোগ আছে কারণ সে একজন দুর্দান্ত বোলার।

তা ছাড়া, আমা'র মনে হয় না যে কোনো তরুণ বোলার ৮০০ ছুঁতে পারবে। হয়তো নাথান লিয়ন সেখানে পৌঁছানোর জন্য যথেষ্ট ভালো নয়। তিনি ৪০০ এর কাছাকাছি কিন্তু সেখানে পৌঁছানোর জন্য তাকে অনেক, অনেক ম্যাচ খেলতে হয়েছে,” মুরালিধরন বলেছিলেন, টেলিগ্রাফের উ'দ্ধৃতি অনুসারে।

তার ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে, রবিচন্দ্রন অশ্বিন ভক্তের প্রশ্নের মাধ্যমে মুরালিধরনের বিবৃতিতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং বলেছেন:“প্রথমত, আমি মুরালি আন্নাকে (মুত্তিয়া মুরালিধরন) ধন্যবাদ জানাই এমন বক্তব্যের জন্য।

তিনি আমাকে কয়েকবার এটি উল্লেখ করেছেন। একবার যখন আমি আ'হত হয়েছিলাম তখন তিনি আমাকে ডেকে বললেন, শোন, আমা'রও একই রকম চোট ছিল, তাই নিজের যত্ন নাও।

তুমি যদি অবিলম্বে সম্পূর্ণ মনোযোগ দিয়ে এটির যত্ন না নাও, তাহলে আবার এই চোট 'হতে পারে। তাই আমা'দের একটি ভাল যোগাযোগ ছিল; তিনি সত্যিই একজন ভালো মানুষ।”

রবিচন্দ্রন অশ্বিন আরও যোগ করেছেন যে ভক্তরা আশা করছেন যে তিনি ৮০০ উইকে'টের চিহ্নে পৌঁছেছেন তবে এটি “খুব দূরে” এবং তিনি একবারে একটি পদ'ক্ষেপ নেওয়ার চেষ্টা করবেন।

“সুতরাং সে যদি বলে থাকে, আমি সত্যিই কৃতজ্ঞ, তবে ৮০০ উইকে'টের লক্ষ্য নাগালের থেকে অনেক দূরে

আমি জানি আপনাদের সকলেরই এই আশা আছে যে আমি সেই চিহ্নে পৌঁছতে পারি, তবে এটি অনেক দূরে। আসুন একে একে এক ধাপ, এক সময়ে এক উইকেট নেওয়ার চেষ্টা করি এবং আমি এভাবেই জিনিসগু'লি দেখছি, “তিনি আরও বলেছিলেন

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!