1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:১৮ অপরাহ্ন

শিরোপা জয়ের লক্ষে সাকিব-রাসেলের পর নতুন দুই ধারালো অস্ত্র দলে ভেরাচ্ছে বরিশাল

  • সময় রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৯৪ পঠিত

শিরোপা জয়ের লক্ষে সাকিব-রাসেলের পর নতুন দুই ধা'রালো অ'স্ত্র দলে ভেরাচ্ছে বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান স্যাম বিলিংস

আফগানিস্তানের তারকা ইস্পিনার মুজিবুর রহমান এবং শ্রীলংকার স্পিনার হাসারা'ঙ্গা। এক বছর বিরতি দিয়ে আগামী বছর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)এর অষ্টম আসর।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের অষ্টম পর্ব। গতবছর করো'না ভাইরাসের কারণে অনুষ্ঠিত 'হতে পারেনি বিপিএল। যার কারণে দেশি ক্রিকেটারদের নিয়ে ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করেছিল বিসিবি।

গত আসরে ওই টুর্ণামেন্টে বরিশালের ফ্র্যাঞ্চাইজি ছিল ফরচুন গ্রুপ। এবার বিপিএলে তাদেরকে দেখা যাব'ে। ইতিমধ্যেই বিপিএলের জন্য দল গোছাতে শুরু করে দিয়েছে তারা।

বিপিএলের এবারের আসরে ফরচুনের বরিশালের নেতৃত্বে থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলটির কোচের ভূমিকায় দেখা যাব'ে খালেদ মাহমুদ সুজনকে। অনেক আগেই বাংলাদেশের এই তারকা অলরাউন্ডারের সাথে চুক্তি সম্পন্ন করেছে ফরচুন গ্রুপ।

তবে জানা গেছে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সাথে চুক্তি প্রায় সম্পন্ন করে ফেলেছে ফরচুন বরিশাল। এছাড়াও বিপিএলের বরিশালে জার্সিতে দেখা যাব'ে ইংল্যান্ডের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান স্যাম বিলিংস।

শুধু আন্দ্রে রাসেল নয়, একটি শক্তিশালী দল গঠন করার জন্য আঁট-ঘাট বেধেই মাঠে নামছে বরিশাল। জানা গেছে, ফরচুন বরিশাল ফ্রাঞ্চাইজিটির একটি ফেসবুক পেজে জানিয়ে দেয়া হয়েছে কয়েকজন বিদেশী ক্রিকেটারের নাম।

আন্দ্রে রাসেলছাড়াও বিদেশী ক্রিকেটারের মধ্যে বরিশালে খেলতে আসতে পারেন আফগান রহস্যময় অফ স্পিনার মুজিব-উর রহমান,

ইংল্যান্ডের স্যাম বিলিংস এবং শ্রীলঙ্কান তারকা স্পিনার ওয়ানিদু হাসারা'ঙ্গা। যিনি সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি হ্যাটট্রিকও করেছেন

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!