1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

না খেলেই নিউজিল্যান্ড থেকে দেশে ফিরতে পারেন টাইগাররা

  • সময় রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫১ পঠিত

তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। গত ২৩ ফেব্রুয়ারি ব্ল্যা'ক ক্যাপসদের দেশের উদ্দেশ্যে রওয়ানা হয় তামিম-রিয়াদরা। নিউজিল্যান্ডের ক্রা'ইস্টচার্চে গিয়ে পৌঁছার পর থেকেই কোয়ারেন্টাইনে রয়েছে বাংলাদেশ দল। নিয়মানুযায়ী ১৪ দিনের কোয়রেন্টাইন পালন করতে হবে তাদেরকে।

তবে এরই মধ্যে বড় এক দুঃসংবাদ তৈরি হয়েছে বাংলাদেশের সিরিজ নিয়ে। কারণ, করো'না পরিস্থিতি নিউজিল্যান্ডে খুব একটা ভালো নয়। যে কারণে দেশটির অন্যতম বড় শহর অকল্যান্ডে করো'না পরিস্থিতি ভালো নয়। যে কারণে দেশটির সরকার অকল্যান্ডে লেভেল-৩ করো'না লকডাউন জারি করেছে। ক্রিকইনফো জানিয়েছে এ সংবাদ।

করো'না প্রতিরোধে নিউজিল্যান্ডের নেয়া কয়েকস্তরের প্রটোকলের মধ্যে লেভেল-৩ হচ্ছে সর্বোচ্চ। সেটাই প্রয়োগ করা হয়েছে অকল্যান্ডের ওপর। আগামী এক সপ্তাহ পুরোপুরি লকডাউনের আওতায় থাকবে অকল্যান্ড।মাউন্ট ম'ঙ্গানুইতেও একই অবস্থা। যদিও অকল্যান্ডছাড়া বাকি শহরগু'লোতে লেভেল-২ সতর্কতা জারি করা হয়েছে।

করো'নার নতুন সংক্রমনের এই খবর খোদ জাতির সামনে প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরদান। অকল্যান্ডে খেলা ছিল নিউজিল্যান্ডে সফররত ইংল্যান্ড নারী ক্রিকেট দল এবং অস্ট্রেলিয়া পুরুষ দলের। লকডাউনের কারণে এরই মধ্যে এই দুটি ম্যাচ সরিয়ে আনা হয়েছে ওয়েলিংটনে।

শুধু তাই নয়, অস্ট্রেলিয়া পুরুষ দল এবং ইংল্যান্ড নারী দলের স'ঙ্গে সিরিজের বাকি সব ম্যাচই অনুষ্ঠিত হবে ক্লোজ ডোর তথা দর্শকছাড়া স্টেডিয়ামে। পরিবর্তিত ভেন্যু অনুযায়ী আগামী রোববার ডানেডিনে ইংল্যান্ড নারী ক্রিকেট দলের স'ঙ্গে নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এরপর ম'ঙ্গলবার ওয়েলিংটনে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি ম্যাচ। সবগু'লোই হবে দর্শকহীন স্টেডিয়ামে। এই অকল্যান্ডেই ১ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের। তবে যেহেতু অকল্যান্ডের এই লকডাউন এক সপ্তাহের জন্য, সে কারণে আপাতত বাংলাদেশ সিরিজ নিয়ে নিউজিল্যান্ডে আলাপ নেই।

তবে, লকডাউন দীর্ঘায়িত হলে কিংবা অন্য শহরগু'লোতে লেভেল-৩ এর লকডাউন ঘোষণা হলে সিরিজ কিছুটা হলে শঙ্কায় পড়বে বৈকি। ২০ মা'র্চ থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ ও ২৬ মা'র্চ। ২৮, ৩০ মা'র্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!