1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

কলম্বোর ব্যাটারদের তোপের মুখে আল-আমিন

  • সময় শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

কলম্বোর ব্যাটারদের তোপের মুখে আল-আমিন

লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসরে আবারও বড় পরাজয় দেখল ক্যান্ডি ওয়ারিয়র্স। একাদশে থাকলেও এদিন বল হাতে মলিন ছিলেন বাংলাদেশি পেসার আল-আমিন হোসেন। এই পরাজয়ে আসর থেকে ছিটকে পড়েছে আল-আমিনের দল।

কলম্বোয় আসরের ২০তম ম্যাচে ক্যান্ডি মুখোমুখি হয়েছিল কলম্বো স্টার্সের। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সি'দ্ধান্ত নেন ক্যান্ডির অধিনায়ক অ্যাঞ্জেলো পেরেরা। তবে তার সি'দ্ধান্তকে ভুল প্রমাণ করে আশান প্রিয়ঞ্জনকে প্রথম ওভারে হারালেও চড়াও হয়ে খেলতে থাকে কলম্বো।

কুশল পেরেরার ৩৮ বলে ৫৮, দীনেশ চান্দিমালের ২৯ বলে অ'পরাজিত ৪৪, ধনঞ্জয়া ডি সিলভার ২৮ বলে ৪০ ও অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউসের ১৬ বলে ২৯ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান জড়ো করে কলম্বো।

আল-আমিন এদিন ৩ ওভার বল করে শিকার করেন ম্যাথিউসের উইকেট। তবে ৬টি চার ও ১টি ছক্কা হজম করে বিলি করেছেন ৪০ রান। দলের পক্ষে নিমেশ বিমুক্তি তিনটি উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ২৮ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে ফেলে ক্যান্ডি। এরপর রবি বোপারা বরাবরের মত ঢাল হয়ে দাঁড়ান। তবে ৩১ বলে ৪৭ রান করে তিনি বিদায় নিলে খেই হারিয়ে ফেলে দল।

শেষপর্যন্ত ১৭ ওভারে অলআউট হয় ক্যান্ডি, জড়ো করে মাত্র ১২৪ রান। ২ বল মোকাবেলা করে কোনো রান না করে সাজঘরে ফেরেন আল-আমিন। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা কলম্বো পায় ৫৮ রানের জয়।

দলটির পক্ষে জেফরে ভ্যান্ডারসে একাই শিকার করেন ৬টি উইকেট, শিকার করেন আল-আমিনের উইকেটটিও। ভেন্ডারসের ক্যারিয়ার সেরা ফিগারটি এলপিএলেও সেরা বোলিংয়ের রেকর্ড।

সংক্ষি'প্ত স্কোর

টস : ক্যান্ডি ওয়ারিয়র্স

কলম্বো স্টার্স : ১৮২/৬ (২০ ওভার)
কুশল পেরেরা ৫৮, চান্দিমাল ৪৪*, ধনঞ্জয়া ৪০
বিমুক্তি ২৪/৩, আল-আমিন ৪০/১

ক্যান্ডি ওয়ারিয়র্স : ১২৪/১০ (১৭ ওভার)
বোপারা ৪৭, লুইস ২১
ভেন্ডারসে ২৫/৬, প্রসন্ন ২৭/২

ফল : কলম্বো স্টার্স ৫৮ রানে জয়ী

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!