1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

খালেদ মাসুদ পাইলট আবারও প্রমাণ করলেন তিনি এখনো ফুরিয়ে যাননি

  • সময় বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

খালেদ মাসুদ পাইলট আবারও প্রমাণ করলেন তিনি এখনো ফুরিয়ে যাননি

বিজয়ের পঞ্চাশ বছর পূর্তিতে মিরপুরে অনুষ্ঠিত হচ্ছে বিজয় দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ। প্রথমে ব্যাট করতে নেমে শ’হীদ মুশতাক একাদশ জড়ো করেছে ১৫০ রান।

টি-টোয়েন্টি ম্যাচে শ’হীদ মুশতাক একাদশ টস হেরে ব্যাট করতে নেমে ভালো সূচনা পায়। শাহরিয়ার হোসেন বিদ্যুৎ ও আতহার আলী খান উদ্বোধনী জুটিতে এনে দেন ৫২ রান। ২৪ বলে ২৬ রান করে বিদায় নেন বিদ্যুৎ।

তবে আতহার পূর্ণ করেন অর্ধশতক। সাজঘরে ফেরার আগে ৫৫ বলে ৬০ রান করেন ৭টি চার ও ১টি ছক্কার সহায়তায়। এছাড়া ঝড়ো ইনিংস খেলেছেন খালেদ মাসুদ পাইলট।

১৫ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৩১ রান করে অ'পরাজিত ছিলেন তিনি। এছাড়া অন্যান্যদের মধ্যে মো হা'ম্ম'দ রফিক ১৮ বলে ১৫ ও জাভেদ ও মর' বেলিম ৬ বলে ৬ রান করেন।

ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও। ৪ বলে ৩ রান করে মেহরাবের শিকার হন তিনি। শ’হীদ জুয়েল একাদশের পক্ষে দুটি উইকেট শিকার করেন মাহমুদুল হাসান রানা।

একটি করে উইকেট পেয়েছেন সজল চৌধুরী, মেহরাব হোসেন অ'পি ও মুশফিক বাবু। জিততে হলে শ’হীদ জুয়েল একাদশকে তাড়া করতে হবে ১৫১ রান। একনজরে বিজয় দিবস ক্রিকে'টের দুই দলের স্কোয়াড

শ’হীদ জুয়েল একাদশ : মেহরাব হোসেন অ'পি, রকিবুল হাসান, সজল চৌধুরী, আনোয়ার হোসেন, সাজ্জাদ আহমেদ শিপন, হান্নান সরকার, মাহমুদুল হাসান রানা, হাবিবুল বাশার সুমন, নাসির আহমেদ নাসু, এনামুল হক মনি, শফিউদ্দিন আহমেদ বাবু, মুশফিকুর রহমান, মোর্শেদ আলী খান, মনজুরুল ইসলাম ও ওয়াহিদুল গণি।

শ’হীদ মুশতাক একাদশ : জাবেদ ও মর' বেলিম, শাহরিয়ার হোসেন বিদ্যুৎ, মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান, খালেদ মাসুদ পাইলট, মো হা'ম্ম'দ রফিক, এহসানুল হক সেজান, আতহার আলী খান, হাসিবুল হোসেন শান্ত, তারেক আজিজ খান, তালহা জুবায়ের, মো হা'ম্ম'দ আলী, সানোয়ার হোসেন, আজহার হোসেন শান্ত ও ফাহিম মুনতাসির সুমিত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!