1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

জাতীয় পতাকা হাতে বিজয় উদযাপন মুশফিক-লিটনদের

  • সময় বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

জাতীয় পতাকা হাতে বিজয় উদযাপন মুশফিক-লিটনদের

বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্ মর'ণীয় দিন আজ ১৬ ডিসেম্বর। বাংলাদেশের মহান বিজয় দিবস। সেই স'ঙ্গে পালন করা হচ্ছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। কারণ বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তি হলো আজ বৃহস্পতিবার।

তবে দেশের মানুষের স'ঙ্গে মিলে এই আনন্দ ভাগাভাগি করে নিতে পারছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। কেননা দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে তারা এখন অবস্থান করছেন বাংলাদেশ থেকে হাজার মাইল দূরের নিউজিল্যান্ডে।

সেখানে বসেও অবশ্য বিজয়ের আনন্দ ছুঁয়ে গেছে মুশফিকুর রহিম, লিটন দাস, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিকদের। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বে জাতীয় পতাকা হাতে নিয়ে বিজয় উদযাপন করেছেন মুশফিক-লিটনরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক। নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘আমা'র মাতৃভূমির আজ ৫০তম বিজয় দিবস উদযাপন করছে।

আমা'র আজকের অবস্থানের জন্য এ জাতির অবদান কম নয়। আ মর'া যেন শ’হীদ মুক্তিযা'দ্ধা পরিবারগু'লোকে ভুলে না যাই। শুভ কামনা অসাধারন প্রথম অর্ধ শতকের জন্য, আমা'র বাংলাদেশ।’

গত শুক্রবার নিউজিল্যান্ডে যাওয়ার পর আজই প্রথম পূর্ণা'ঙ্গ দল নিয়ে মাঠের অনুশীলন শুরুর কথা ছিল বাংলাদেশের।

কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। তাই ক্রা'ইস্টচার্চের হাগলি ওভালে গিয়ে হালকা হাঁটাহাঁটি ও নিজেদের মধ্যে আড্ডা দিয়েই টিম হোটেলে ফিরতে হয়েছে তাদের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!