1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

অভিমান ভেঙ্গে ফের পুরনো ঠিকানায় ফিরছেন কামরান

  • সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ২৪ পঠিত

অ'ভিমান ভে'ঙ্গে ফের পুরনো ঠিকানায় ফিরছেন কা মর'ান

সম্প্রতি আসন্ন মর'শুমের পাকিস্তান সুপার লিগের জন্য খেলোয়াড়দের ড্রাফট আয়োজিত হয়েছিল। সেখানে বহু যু'দ্ধের স'ঙ্গী কা মর'ান আকমলকে পুনরায় পেশোয়ার জালমি তাদের দলে নেন।

তবে এরপরেই চূড়ান্ত নাটকীয়ভাবে তাঁকে অসম্মান করা হয়েছে জানিয়ে জালমিকে তাঁকে ছেড়ে দিতে বলে। আদপে পিএসএলে দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক কা মর'ানকে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিএসএলের ড্রাফটে একেবারে সিলভার ক্যাটাগরিতে রাখে।

এত নীচু ক্যাটাগরিতে রাখার ফলেই তাঁকে অসম্মান করা হয়েছে বলে গোঁসা হন কা মর'ান। তবে প্রথমে পিএসলে খেলবেন না বলে জানিয়ে দিলেও বুধবার (১৬ ডিসেম্বর) হৃদয় পরিবর্তন করেছেন প্রাক্তন পাক তারকা উইকেটকিপার।

espncricinfo-কে কা মর'ান বলেন, ‘বি'ষয়টা কখনও আর্থিক ছিল না। তেমন হলে বহুদিন আগেই আমি জালমি ছেড়ে দিতাম। আমি কোনোদিনও ওদের ছাড়ার কথা ওই হিসেবে ভাবিনি।

আমা'র পরিবারের মতো জালমি। এই গোটা প্রক্রিয়াটা বেশ বিস্ময়কর ছিল এবং বোর্ড কীভাবে সিনিয়ার ক্রিকেটারদের অসম্মান করে, এটা সেটাই দেখায়। আমি এখনও ফুরিয়ে যাইনি।

আন্তর্জাতিক স্তরে আর আমি খেলতে পারব না জানি, তবে পিএসএলে এখনও আমা'র অনেক কিছু দেওয়ার আছে। জালমি আমা'র গর্ব এবং আমি ওদের হয়েই খেলব।’

সিলভার ক্যাটাগরিতে ৩৯ বছর বয়সী কা মর'ানকে দলে নিলেও তাঁরা যে বিগত ছয় বছর ধরে তাঁদের হয়ে খেলা পাক তারকাকে সব সময়ই দলে নিতে আগ্রহী ছিল, সেকথাও দলের কোচ মহম্ম'দ আ'ক্রম সাফ জানিয়ে দেন।

তিনি বলেন, ‘কা মর'ানকে আ মর'া সম্মান করি। সিলভার ক্যাটাগরিতে ওকে দলে নেওয়াটা সবসময়ই আমা'দের পরিকল্পনায় ছিল, যেহেতু ড্রাফটই ঠিক করে কোন খেলোয়াড়কে কখন নেওয়া হবে।

আ মর'া তো নিজেদের রাইট টু ম্যাচ কার্ডও ওর কথা ভেবেই বাঁচিয়ে রেখেছিলাম যাতে ওকে অন্য কেউ না নিতে পারে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!