1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

আর্জেন্টাইন ডিফেন্ডারের গলায় বেল্ট বেঁধে মারধর, বাড়িতে ডাকাতি

  • সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৬ পঠিত

আর্জেন্টাইন ডিফেন্ডারের গলায় বেল্ট বেঁধে মা'রধর, বাড়িতে ডা'কাতি

নিজ বাড়িতেই মা'রধর ও ডা'কাতির শিকার হয়েছেন আর্জেন্টিনার অ'ভিজ্ঞ ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি। স্থানীয় সময় সোমবার ভোরে তার পর্তুগালের বাড়িতে এই ঘটনা ঘটেছে। তবে ওটামেন্ডি ও তার পরিবারের সদস্যরা এখন সুস্থ ও নিরাপদ আছেন।

বর্তমানে পর্তুগালের ক্লাব বেনফিকায় খেলছেন ওটামেন্ডি। পর্তুগালের রাজধানী শহর লিসবনের দক্ষিণ পাশে একটি বাড়ি নিয়ে বসবাস করে আসছেন ৩৩ বছর বয়সী এ তারকা ডিফেন্ডার। সেখানেই ডা'কাতির শিকার হলেন তিনি।

স্থানীয় সময় রোববার রাতে ফামালিকাওয়ের স'ঙ্গে ম্যাচ ছিল বেনফিকার। প্রতিপক্ষের মাঠ থেকে ৪-১ গোলের বড় জয়ের তৃপ্তি নিয়েই বাড়ি ফিরেছিলেন ওটামেন্ডি। কিন্তু বাড়িতে ঢোকা সুখকর ছিল না তার জন্য।

পর্তুগিজ সংবাদমাধ্যমগু'লোর প্রতিবেদনে বলা হয়েছে, বাড়িতে ঢোকার মুখে চারজন দু'র্বৃত্ত ওটামেন্ডিকে মা'রধর করেন এবং গলায় বেল্ট বেঁধে দেন। পরে তারা জোর করে ঘরের দরজা খোলায়। ওটামেন্ডির স্ত্রী-সন্তানরা ভ'য়ার্ত অবস্থায় বসে ছিলেন ঘরের মধ্যে।

এরপর আর্জেন্টাইন ডিফেন্ডারের কাছ থেকে নগদ অর্থ ও কয়েকটি ঘড়ি নিয়ে পালিয়ে যায় দু'র্বৃত্তরা। ওটামেন্ডির ক্লাব বেনফিকাও নিশ্চিত করেছে এ খবর। এরই মধ্যে এ বি'ষয়ে ত'দন্ত শুরু করেছে পর্তুগিজ জুডিশিয়ারি পু'লিশ।

বেনফিকার হয়ে দ্বিতীয় মৌসুমে খেলছেন ওটামেন্ডি। ২০২০ সালের গ্রীষ্মের দলবদলে বেনফিকায় নাম লেখানোর পর এখন পর্যন্ত ক্লাবটির জার্সিতে ৫৫ ম্যাচ খেলেছেন তিনি।

এর আগে ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার সিটিতে ছিলেন আর্জেন্টাইন ডিফেন্ডার। যেখানে পাঁচ মৌসুমে ২১০টি ম্যাচ খেলেন তিনি, দুইটি প্রিমিয়ার লিগসহ জেতেন নয়টি শিরোপা। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ৮৭ ম্যাচ খেলেছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!