1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

ছড়িয়ে পড়া গুঞ্জনই সত্য হচ্ছে, মাঠে দিন ফুরাচ্ছে আগুয়েরোর

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

ছড়িয়ে পড়া গু'ঞ্জনই সত্য হচ্ছে, মাঠে দিন ফুরাচ্ছে আগু'য়েরোর

গত নভেম্বরেই ঘোষণাটা আসবে বলে শোনা গিয়েছিল। সের্হিও আগু'য়েরো হৃদ্‌রোগে আ'ক্রা'ন্ত হয়েছিলেন গত অক্টোবর। এরপর প্রথমে জানা গিয়েছিল আগামী বছরের মা'র্চের আগপর্যন্ত মাঠে আর তাঁকে দেখা যাব'ে না বলে জানা গিয়েছিল। পরে নভেম্বরের মাঝপথেই আবার খবর এসেছিল অবসর নিয়ে নিচ্ছেন আগু'য়েরো।

সাবেক সতীর্থ সামির নাসরিও খবরটি সত্য বলে জানিয়েছিলেন।আগু'য়েরোর বর্তমান ক্লাব বার্সেলোনা অবশ্য সে খবর গু'ঞ্জন বলে জানিয়ে দিয়েছিল। তবে ছড়িয়ে পড়া সে গু'ঞ্জনই নাকি সত্য হচ্ছে। কাতালান সংবাদমাধ্যমে খবর বেড়িয়েছে, আগামীকাল বুধবার অবসরের ঘোষণা দেবেন আগু'য়েরো।

দারুণ এক ক্যারিয়ারে দুটি স্বপ্ন ছিল আগু'য়েরোর। আতলেতিকো মা'দ্রিদে থাকার সময়েই স্বপ্ন দেখতেন বার্সেলোনায় খেলবেন এবং লিওনেল মেসির স'ঙ্গে একই ক্লাবের জার্সি গায়ে চরাবেন। এই মৌসুমে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় এসে প্রথম স্বপ্ন পূরণ করেছেন।

কিন্তু বার্সেলোনার হয়ে মাঠে নামা'র আগেই জানতে পারলেন, মেসি থাকছেন না। এরপরই চোটে পড়েছেন। চোট থেকে প্রত্ যাব'র্তন ছিল স্ মর'ণীয়। এল ক্লাসিকোতে বদলি নেমেই গোল করেছেন। দুই ম্যাচ পরই খেয়েছেন ধাক্কা।

৩০ অক্টোবর মাঠ থেকে উঠে গিয়েছিলেন, আলাভেসের বিপক্ষে মাঠে শ্বা'স নিতে কষ্ট হচ্ছিল তাঁর। পরে জানা গেল, হৃদ্‌রোগের পুরোনো সমস্যা বড় হয়ে উঠেছে। কাতালুনিয়া রে'ডিও বলেছিল, আগু'য়েরোর হৃদ্‌যন্ত্রের যে অবস্থা,

তাতে তাঁর পক্ষে খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয়। কিন্তু আগু'য়েরো এ খবর উড়িয়ে দিয়েছিলেন। বলেছিলেন, এখনো চিকিৎসকের নির্দেশনা মেনে ফেরার চিন্তা করছেন। বার্সেলোনাও বলেছে তারা তিন মাস আগু'য়েরোর অবস্থা পর্যবেক্ষণ করে দেখবে।

কিন্তু নভেম্বরের মাঝপথে এসে কাতালানভিত্তিক সাংবাদিক জেরার্দ রোমেরো বলেছিলেন, ‘কুন আগু'য়েরো অবসর নিচ্ছেন। হৃদ্‌যন্ত্রের সমস্যা তাঁকে অবসর নিতে বাধ্য করছে।’ রোমেরোর দাবি অনুযায়ী ২২ নভেম্বরের পর আগু'য়েরোর অবসরের ঘোষণা অবশ্য আসেনি। তবে ৩৩ বছর বয়সী এবার সি'দ্ধান্ত নিয়েই ফেলেছেন।

আরেক কাতালান সাংবাদিক এমিলিও পেরেজ রে'ডিও মা'র্কায় বলেছেন, ‘বুধবারে একটি অনুষ্ঠান আছে, যেখানে আগু'য়েরো ফুটবল থেকে তাঁর অবসরের ঘোষণা দেবেন। মনে হচ্ছে, কয়েক সপ্তাহ আগেই সি'দ্ধান্ত নিয়ে রাখা হয়েছে; সাংবাদিক জেরার্দ রোমেরো যেমনটা বলেছিল।

তবে রাফা উস্তে (বার্সেলোনার সহসভাপতি) এটা উড়িয়ে দিয়েছিলেন এবং বলেছিলেন চিকিৎসকদের এ ব্যাপারের সি'দ্ধান্ত জানাতে আরও কয়েক মাস লাগবে। কিন্তু আমা'র সূত্র বলছে, বার্সেলোনা তার বিদায়ের জন্য প্রস্তুতি নিচ্ছে।’

এই গ্রীষ্মে বার্সেলোনায় যোগ দিয়ে ১৬৫ মিনিট মাঠে নেমেছিলেন আগু'য়েরো। চোট থেকে সেরে ওঠার পর চার ম্যাচ খেলতে পেরেছিলেন। ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩ মিনিট খেলার পর রিয়াল মা'দ্রিদের বিপক্ষে ১৬ মিনিট খেলেই ১ গোল করেছিলেন।

রায়ো ভায়োকানোর স'ঙ্গে পুরো ৯০ মিনিট খেলেও দলের হার এড়াতে পারেননি। আর আলাভেসের স'ঙ্গে ম্যাচের ৪১ মিনিটে বুকে অস্বস্তি বোধ করায় মাঠ ছেড়ে চলে গিয়েছিলেন

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!