1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

বসের ওপর ক্ষুব্ধ হয়ে কর্মক্ষেত্রে আগুন দিলেন কর্মী

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৯ পঠিত

প্রতিদিনের কাজের চাপে বেশ বি মর'্ষ থাকতেন। তার ওপর ছিল বসের বকাঝকা। সব মিলিয়ে সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না থাইল্যান্ডের নারী অ্যান শ্রিয়ার। শেষ অবধি ভয়ংকর এক কাণ্ড ঘটিয়ে বসেন তিনি। বসের ওপর রেগে গিয়ে শ্রিয়া নিজের কর্মস্থলে আগু'ন দিয়েছেন। কর্মস্থল জ্বা'লিয়ে দেওয়ার অ'পরাধে তাঁকে আট'ক করেছে পু'লিশ।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম দ্য ইনডিপেনডেন্ট এক প্রতিবেদনে জানিয়েছে, অ্যান শ্রিয়া থাইল্যান্ডের মধ্যাঞ্চলীয় নাখোন পাতোম প্রদেশের শ্যাম ফারান জে'লার ওম ওয়াইয়ের প্রাপাক্রন জ্বা'লানি তেলের ডিপোতে কর্ মর'ত ছিলেন।

গত ২৯ নভেম্বর এই ডিপোতে অ'গ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, জ্বা'লানি তেলের ডিপোয় থাকা কনটেইনারগু'লোতে দাউ দাউ করে আগু'ন জ্বলছে। ফা’য়ার সার্ভিসের ৪০টির বেশি ইউনিট আগু'ন নেভাতে কাজ করছে।

এ সময় ওই ডিপোতে কয়েক হাজার লিটার জ্বা'লানি তেল মজুত ছিল। এই কারণে আগু'ন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ে। ফা’য়ার সার্ভিসের কর্মীদের আপ্রাণ চেষ্টায় আগু'ন নিয়ন্ত্রণে আসে। তাঁরা আগু'নের লেলিহান শিখা পাশের আবাসিক এলাকায় পৌঁছার আগেই নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় কেউ 'হতা'হত না হলেও ক্ষয় ক্ষ'তি হয় ৪ কোটির বেশি থাই বাথ বা প্রায় ১২ লাখ মা'র্কিন ডলারের।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ডিপোতে সারি সারি কনটেইনারের মাঝে দাঁড়িয়ে রয়েছেন অ্যান শ্রিয়া। এ সময় ৩৮ বছর বয়সী এই নারী লাইটার জ্বা'লিয়ে কাগজের একটি টুকরায় আগু'ন দেন। পরে জ্বলন্ত কাগজটি জ্বা'লানি তেলের কনটেইনারের মধ্যে ছুড়ে ফেলেন। মুহূর্তের মধ্যে আগু'নের শিখা চারপাশে ছড়িয়ে পড়ে।

থাইল্যান্ডের পু'লিশ জানিয়েছে, অ্যান শ্রিয়া ওই ডিপোয় দীর্ঘ ৯ বছর ধরে কাজ করছিলেন। তবে নিয়োগকর্তা পিপাত আ'ঙ্গপ্রাপাকর্নের রূঢ় আচরণে ভীষণ বি র'ক্ত ছিলেন তিনি। বসের ওপর রাগ থেকেই অ্যান শ্রিয়া নিজের কর্মস্থলে আগু'ন দিয়েছেন।

পু'লিশের কাছে বলেছেন, বসের ক্রমাগত অ'ভিযোগ ও বকাঝকায় বি র'ক্ত হয়ে এই কাণ্ড ঘটিয়েছেন। তবে অ'গ্নিকাণ্ডে এত বেশি ক্ষয় ক্ষ'তি হবে, সেটা তিনি বুঝতেই পারেননি।

তবে শেষ রক্ষা হয়নি। কর্মস্থলে আগু'ন দিয়ে ক্ষয় ক্ষ'তি করার দায়ে অ্যান শ্রিয়াকে আট'ক করে রি'মান্ডে নিয়েছে থাই পু'লিশ। নিয়োগকর্তা পিপাত আ'ঙ্গপ্রাপাকর্নকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে দেশটির পু'লিশ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!