1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

কারা জিতবে রিয়াল ও পিএসজির ম্যাচে?

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

কারা' জিতবে রিয়াল ও পিএসজির ম্যাচে?

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের ড্র শেষ। রিয়ালের প্রতিপক্ষ বেনফিকা এবং পিএসজির প্রতিপক্ষ তখন ম্যানইউ। পুরো ফুটবল বিশ্ব তখন মেসি বনাম রো'নালদোর আরেকটি লড়াই দেখার জন্য অ'পেক্ষা শুরু করে দিল।

কিন্তু বেশিক্ষন আর অ'পেক্ষা করতে দিল না উয়েফা। কিছু ত্রুটির কারণে পুনরায় আবার ড্র অনুষ্ঠিত

হয় এবং এবার পাল্টে যায় আগের সব হিসাব নিকাশ। শুধু পাল্টায়নি চেলসির প্রতিপক্ষ। প্রথমে যাদের পেয়েছিল, পরেও তাদেরই পায়। বাকি সবই যায় পাল্টে।

তারমধ্যে পিএসজি ম্যানইউ ছেড়ে চলে আসে রিয়াল মা'দ্রিদের কাছে। ম্যানইউ চলে যায় অ্যাতলেটিকো মা'দ্রিদের কাছে। অ্যাতলেটিকোকে ছেড়ে ততক্ষনে বায়ার্ন চলে গেছে সালজবার্গের কাছে। আর সালজবার্গকে পাওয়া লিভারপুলের প্রতিপক্ষ হয়ে যায় ইন্টার মিলান।

পিএসজি বনাম রিয়াল মা'দ্রিদের এই ম্যাচে সাবেক চার রিয়াল মা'দ্রিদ তারকা খেলবেন রিয়ালের বিপক্ষে। তারা হচ্ছেন- রামোস, হাকিমি, ডি মা'রিয়া এবং নাভাস।

শুধু তাই নয়, এই ম্যাচ দিয়ে রিয়ালের বিপক্ষে ফের মাঠে নামতে যাচ্ছেন সাবেক দুই বার্সা তারকা মেসি এবং নেইমা'র। এছাড়াও রিয়াল মা'দ্রিদ যাকে কেনার জন্য মর'িয়া, সেই এমবাপ্পেও এই ম্যাচে খেলবে রিয়ালের বিপক্ষে।

কিন্তু কথা হচ্ছে নেইমা'র এখন আছে ইনজুরিতে। রিয়ালের ম্যাচের আগে সে কি সুস্থ হয়ে ফিরতে পারবে?

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচগু'লো হবে ফেব্রুয়ারী মাসের ১৫ তারিখে। হাতে এখনও অনেকটা সময়। এই সময়ের মধ্যেই পূর্ণ ফিট হয়ে ফিরতে পারবেন নেইমা'র। বলা ভালো, ম্যাচের অন্তত ১৫-২০ দিন আগেই মাঠে ফিরতে পারবেন নেইমা'র।

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে একটি কারণে ম্যাচগু'লো আরও জমজমাট 'হতে পারে। সেটা হচ্ছে অ্যাওয়ে গোলের নিয়ম বাতিল করা।

অনেক সময় দেখা যেত, গোল ব্যবধান সমান হলেও প্রতিপক্ষের মাটিতে বেশি গোলের সুবাদে পরের রাউন্ডের টিকিট পাওয়া যেত। এখন সেই নিয়ম নেই।

পিএসজি এবং রিয়ালের প্রথম লেগ পিএসজির মাটিতে এবং দ্বিতীয় লেগ রিয়াল মা'দ্রিদের মাটিতে অনুষ্ঠিত হবে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!