1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

পাকিস্তানে পাওয়া গেল নতুন ইয়র্কার কিং

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৪ পঠিত

পাকিস্তানে পাওয়া গেল নতুন ইয়র্কার কিং

অসাধারণ বললেও কম বলা হয়। একজন পেসারের কাছে স্বপ্নের ডেলিভারি যদি কিছু হয়, তবে সেটা এমন নিখুঁত ইয়র্কার ছাড়া আর কিছু 'হতেই পারে না।

ওয়েস্ট ইন্ডিজের বিরু'দ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে পাকিস্তানের তরুণ পেসার মোহম্ম'দ ওয়াসিম যে বলটিতে নিকোলাস পুরানকে বোল্ড করেন, সেটিকে অবিশ্বা'স্য বলা ছাড়া উপায় নেই।

ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের চতুর্থ ওভারের পঞ্চম বলে পুরানকে দুরন্ত ইয়র্কার ডেলিভারিতে বোল্ড করেন কেরিয়ারের ৮ নম্বর আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলতে নামা পাক তারকা। পুরানের কাছে ডেলিভারিটি সামলানোর কোনও উপায় ছিল না।

পরে ষষ্ঠ ওভারের দ্বিতীয় বলে ডেভন থমাসকেও অনবদ্য ইয়র্কার বলে এলবিডব্লিউর ফাঁ'দে জড়ান ওয়াসিম। এমন দু’টি ডেলিভারি দেখে স্বাভাবিকভাবেই গু'ঞ্জন উঠছে যে, তবে কি লসিথ মালি'ঙ্গা, মোস্তাফিজুর রহমান, জসপ্রীত বু মর'াহদের উত্তরসূরী পেয়ে গেল ক্রিকেটবিশ্ব?

ওয়াসিম ম্যাচে ৪০ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করেন। তিনি বোল্ড করেন রোমা'রিও শেফার্ড ও ওশেন থমাসকেও। পাকিস্তান ৬৩ রানের বড় ব্যবধানে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজকে।

প্রথমে ব্যাট করে পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে ৬ উইকে'টের বিনিময়ে ২০০ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ১৯ ওভারে ১৩৭ রানে অল-আউট হয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!