1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

নতুন ড্রয়ে দেখা হচ্ছে না মেসি-রোনালদোর

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

নতুন ড্রয়ে দেখা হচ্ছে না মেসি-রো'নালদোর

মাত্র তিন ঘণ্টা আগেই বিশ্বের ফুবটবলপ্রেমীদের মনে আনন্দের সঞ্চার হয়েছিল। কারণ চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে মুখোমুখি হয়েছিল ক্রিশ্চিয়ানো রো'নালদোর ম্যাঞ্চেস্টার ইউইনাইটেড আর লিওনেল মেসির পিএসজি।

এক ঘণ্টা পরেই কারিগরি ত্রুটির কারণে সেই ড্র বাতিল করা হয়। নতুন ড্রয়ে মেসিদের প্রতিপক্ষ রিয়াল মা'দ্রিদ আর রো'নালদোর প্রতিপক্ষ আতলেতিকো মা'দ্রিদ। বাংলাদেশ সময় রাত ৮টায় নতুন এই ড্র শুরু হয়।

এই খবরে মেসি-রো'নালদোর ভক্তদের মন খারাপ করাই স্বাভাবিক। একটা সময় দুই মহাতারকার লড়াই নিয়মিতই দেখা যেত। তখন তারা স্প্যানিশ লিগে খেলতেন। এখন লিওনেল মেসি চলে গেছেন পিএজিতে আর

রো'নালদো পাড়ি জমিয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যাঞ্চেস্টার ইউইনাইটেডে। চ্যাম্পিয়নস লিগের সৌজন্যে এই দুই মহাতারকাকে আবারও মুখোমুখি লড়াই দেখার দারুণ একটা সুযোগ সৃষ্টি হয়েছিল। সেটাও মিলিয়ে গেল।

প্রথমবারের ড্র তে ক্রিশ্চিয়ানো রো'নালদোর ম্যাঞ্চে্স্টার ইউনাইটেডের প্রতিপক্ষ হয়েছিল লিওনেল মেসির পিএসজি। এছাড়া রিয়াল মা'দ্রিদের প্রতিপক্ষ বেনফিকা, ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ ভিয়ারিয়াল, বায়ার্ন মিউনিখের দেখা 'হতো আতলেতিকো মা'দ্রিদের স'ঙ্গে,

লিভারপুল খেলত রে'ড বুল সালজবুর্গের বিপক্ষে, আয়াক্সের প্রতিপক্ষ ইন্টার মিলান, রো'নালদোর সাবেক ক্লাব জুভেন্টাসের মুখোমুখি স্পোর্তিং লিসবন এবং লিলির প্রতিপক্ষ ছিল চেলসি।

নতুন ড্রয়ে রে'ড বুল সালজবুর্গের প্রতিপক্ষ বায়ার্ন মিউনিখ, স্পোর্টিং লিসবনের প্রতিপক্ষ ম্যানচেস্টার সিটি, বেনফিকার প্রতিপক্ষ –আয়াক্স, চেলসির মুখোমুখি হবে লিল, রো'নালদোর সাবেক ক্লাব জুভেন্তাসের প্রতিপক্ষ ভিয়ারিয়াল, লিভারপুল খেলবে ইন্টার মিলানের বিপক্ষে।

উল্লেখ্য, ড্রয়ের নিয়ম অনুযায়ী, একই গ্রুপ থেকে উঠে আসা দলগু'লো শেষ ষোলোতে মুখোমুখি হবে না। কিন্তু প্রথম দফায় ড্র-তে ভিয়ারিয়ালের প্রতিপক্ষ হিসেবে নাম উঠে আসে ম্যানচেস্টার ইউনাইটেডের।

স'ঙ্গে স'ঙ্গে ইউনাইটেডের নামটা ফেলে দিয়ে নতুন করে ড্র করা হয়। নাম উঠেছিল ম্যানচেস্টার সিটির। কিন্তু আপ'ত্তি অন্য জায়গায়। ড্রতে সম্ভাব্য দল হিসেবে ইউনাইটেডের নাম লুকানো বলটি উঠে আসবে না, তাহলে ইউনাইটেডের একটি বল সেখানে রাখা হয়েছিল।

তাই সম্ভাব্য প্রতিযোগীর নাম বাদ পড়েছিল। এই আলোচনা উঠতেই উয়েফা নতুন ড্র করার ঘোষণা দেয়। নতুন ড্রয়ে রো'নালদোর খুশিই হওয়ার কথা। কারণ আতলেটিকো মা'দ্রিদ তার প্রিয় প্রতিপক্ষ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!