1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

সৌদি জুড়ে নতুন ঘোষণা। ১৮ তারিখ পযন্ত সৌদিতে বন্ধ থাকবে। সৌদির গরম খবর

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২১ পঠিত

সৌদি জুড়ে নতুন ঘোষণা। ১৮ তারিখ পযন্ত সৌদিতে বন্ধ থাকবে। সৌদির গরম খবরবিস্তারিত জানুন নিচের ভিডিওতে

নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন
আরো পড়ুন ::বিদেশ থেকে আসা অনেকেই পারিবারিক দ্বন্দ্ব তাছাড়া নিকট মানুষের থেকে ধোঁকা খাওয়া সহ আর ও অনেক কষ্টের কথা জানা যায়। প্রবাসীরা সঠিক পরা মর'্শের অভাবে ভোগেন অনেক কষ্টে। তাই নিচে প্রবাসিদের জন্য গু'রুত্বপূর্ণ পরা মর'্শ।

১-প্রবা‌সে যাওয়া বাবদ খরচ প‌রি‌শোধ করুন। ২-পিতা-মাতা ও প‌রিবা‌রের খর‌চের টাকা নিয়‌মিত পাঠান। বাকী টাকা নিজ একাউন্টে জমা করুন। ৩- স্ত্রী‌কে পিতা মাতার সা‌থে রাখার ব্য বস্থা করুন, কখ‌নো একা বাসা ভাড়া ক‌রে থাক‌তে দি‌বেন না।

৪-নিজ না‌মে জমি ক্রয়/বাড়ী কর‌বেন, আদর ক‌রে স্ত্রীর না‌মে বি‌শেষ ক‌রে শশুর বাড়ী এলাকায় জমি ক্রয়/বাড়ী কর‌বেন না। ৫-সন্তানদের পড়া-লেখায় অসু‌বিধা হ‌লে ‌দে‌শে চ‌লে আসুন। ৬-দে‌শে কিছু করার জন্যর প্লান ক‌রে যতদ্রুত সম্ভব প্রবাস জীব‌নের ইতিন টানুন।

প্রধানমন্ত্রীর দপ্তর থেকে নির্দেশনা অনুযায়ী আ মর'া বাবু মিয়ার খোঁজ-খবর নিলে অসহায়ত্বের সত্যতা মেলে। পরে হাজরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সহযোগিতায় হাজরাপুর পুরাতন বাজার মাগু'রা-ঝিনাইদহ সড়কের পাশে দুই শতক জমিতে পাকা ঘর করে নির্মাণ করা হয়। জে'লা প্রাশাসনের পক্ষ থেকে যা বাবু মিয়াকে বুঝিয়ে দেওয়া হলো।

ঘর প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজে'লা নির্বাহী অফিসার ইয়াসিন কবির, হাজরাপুর ইউনিয়ন চেয়ারম্যান কবির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!