1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

সৌদিতে একি গজব?? প্রবাসী সহ ৮৮৬ জনের মৃ,,ত্যু দ ণ্ড ।

  • সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৯ পঠিত

সৌদিতে একি গজব?? প্রবাসী সহ ৮৮৬ জনের মৃ,,ত্যু দ ণ্ড । আজকের এবারের খবরের আলোচনায় থাকছেসৌদিতে একি গজব?? প্রবাসী সহ ৮৮৬ জনের মৃ,,ত্যু দ ণ্ড সেই নিয়ে বিস্তারিত।

এটি একটি ভিডিও নিউজ তাই পুরো ভিডিও দেখে বিস্তারিত জেনে নেবার অনুরোধ থাকলোসব নিউজ সবার আগে পেতে আমা'দের পেইজের সাথেই থাকুন। ধন্যবাদ। বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন ;;;এক সপ্তাহের মধ্যে সৌদি আরবের বিভিন্ন অঞ্চলে আবাসিক এবং শ্রম আইন এবং সীমা'ন্ত নিরাপত্তা বিধি ল'ঙ্ঘনকারী প্রায় ১৪,৫১৯ জনকে গ্রে'প্তার করা হয়েছে।

২৫ নভেম্বর থেকে ০১ ডিসেম্বর পর্যন্ত নিরাপত্তা বাহিনীর বিভিন্ন ইউনিট এবং জেনারেল ডিরেক্টরেট অফ পাসপোর্ট (জাওয়াজাত) দ্বারা পরিচালিত যৌ'থ মাঠ অ'ভিযানের সময় গ্রে'প্তার করা হয়।

গ্রে'ফতারকৃতদের মধ্যে রেসিডেন্সি আইন ল'ঙ্ঘনকারী ৭,৪১৩ জন, সীমা'ন্ত নিরাপত্তা বিধি ল'ঙ্ঘনকারী প্রায় ৫,৩৯৮ জন এবং শ্রম আইন ল'ঙ্ঘনকারী ১,৭০৮ জনেরও বেশি।

সৌদি আরবের সীমা'ন্ত অতিক্রম করার চেষ্টা করার সময় মোট ৩৮১ জনকে গ্রে'প্তার করা হয়েছিল, যাদের মধ্যে ৪০ শতাংশ ইয়েমেনি নাগরিক, ৫৭ শতাংশ ইথিওপিয়ান এবং ৩ শতাংশ অন্যান্য জাতীয়তার বাসিন্দা এবং ১৭ জনকে রাজ্যের সীমা'ন্ত অতিক্রম করে পালানোর চেষ্টা করার জন্য গ্রে'প্তার করা হয়েছিল। আইন ল'ঙ্ঘনকারীদের পরিবহন ও আশ্রয় দেওয়ার স'ঙ্গে জড়িত ৭ জনকেও আট'ক করেছে নিরাপত্তা বাহিনী।

ল'ঙ্ঘনকারীদের মোট সংখ্যা, যারা বর্তমানে শাস্তিমূলক ব্যবস্থার অধীন, ৮৮,৫১১ টিরও বেশি, যার মধ্যে ৮০,৫৮৭ জনেরও বেশি পুরুষ এবং ৭৯২৪ জন মহিলা রয়েছে, যখন ৭৭,৫০১ জন ল'ঙ্ঘনকারীদের মা'মলা তাদের নির্বাসনের জন্য ভ্রমণ নথি পেতে তাদের কূটনৈতিক মিশনে (দূতাবাস) রেফার করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রাণালয় সতর্ক করেছে যে কেউ সীমা'ন্ত সুরক্ষা বিধি ল'ঙ্ঘন করে কাউকে রাজ্যে প্রবেশের সুবিধার্থে ধ’রা পড়ে বা তাকে পরিবহন বা আশ্রয় বা যে কোনও উপায়ে কোনও সহায়তা বা পরিষেবা সরবরাহ করে, তাকে সর্বোচ্চ ২৫ বছরের কারা'দ'ণ্ড দেওয়া হবে ও সর্বোচ্চ ১ মিলিয়ন সৌদি রিয়াল পর্যন্ত জরিমানা, পরিবহনের উপায় বাজেয়াপ্ত করা, এবং আশ্রয়ের জন্য ব্যবহৃত বাসস্থান, স্থানীয় মিডিয়াতে তাদের নাম প্রকাশ করার পাশাপাশি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!