1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

‘কাট’ বলার পরও থামেনি ইমরান-নার্গিসের চুমু!

  • সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২২ পঠিত

বলিউডে ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিত নায়ক ই মর'ান হাসমি। তার অ'ভিনীত সিনেমা মানেই রোমান্টিকতায় ভরপুর।

বিশেষ করে তার সিনেমা'র গান ও কিছু দৃশ্য সবসময়ই আলোচনা তৈরি করতো ভক্তদের মাঝে। ২০০৪ সালে ‘মা'র্ডার’ সিনেমা তাকে পরিচিতি এনে দেয়। দেড় দশকের বেশি সময় ধরে বিভিন্ন নায়িকার স'ঙ্গে অন্তর'ঙ্গ দৃশ্যে দেখা গেছে ই মর'ানকে।

মল্লিকা শেরাওয়াত, জ্যাকলিন ফার্নান্ডেজ, তনুশ্রী দত্ত, নার্গিস ফাখরিসহ বহু নামি নায়িকাকে পর্দায় চুম্বন করতে দেখা গেছে ই মর'ান হাসমিকে। ভারতীয় ক্রিকেটার আজহারের জীবনি নিয়ে তৈরি আজহার সিনেমাতে একস'ঙ্গে কাজ করেছিলেন নার্গিস ও ই মর'ান।

সাবেক ভারতীয় অধিনায়ককে নিয়ে তৈরি এ বায়োপিকে সংগীতা বিজলানির চরিত্রে দেখা যায় নার্গিসকে। ছবিতে বেশ কয়েকটি কিসিং সিন ছিল। এমনই একটি দৃশ্যে নার্গিসকে চুম্বনরত ই মর'ান পরিচালক ‘কাট’ বলার পরও থামেননি। ক্যামেরা বন্ধ হওয়ার পরও চুমু চলছিল।

২০১৬ সালে এ ছবির শুটিং করতে বিদেশে যান নার্গিস ও ই মর'ান। একটি গানের শুটিং করছিলেন তারা। গানটি ছিল ‘বল দো না জারা’। শোনা যায়, লন্ডনের শীতে শুট করা হয়েছিল পুরো গানটি। অন্তত পাঁচটি কিসিং সিন ছিল নার্গিস ও ই মর'ানের।

একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, তিনি জানতেনই না যে একবার দুবার নয় পাঁচবার লিপলক করতে হবে ই মর'ানের স'ঙ্গে। নার্গিস বলেন, ‘পাঁচবার চুমু খাওয়ার কথা ছবির চুক্তিপত্রে ছিল না।

আমি তো ভেবেছিলাম এক্সট্রা চার্জ করব পাঁচটা চুমুর জন্য। আমি জানতাম ই মর'ান মনে মনে খুব খুশি হয়েছে। যদিও মুখে বলেছে ও কিছুই জানত না। আমি জানতাম ও মিথ্যা বলছে।’

নার্গিস আরও জানান, তিনি ‘বল দো না জারা’ গানটি শুট করার সময় পরিচালক অ্যাকশন বলার স'ঙ্গে স'ঙ্গেই ই মর'ান তাকে চুমু খেতে শুরু করেন। তবে পরিচালক ‘কাট’ বলার পর চুমু থামাননি নার্গিস। 'হতভম্ব হয়ে যান ‘চুম্বনসম্রাট’ ই মর'ানও।

আসলে পুরো ঘটনাটাই মজা করেই করেছিলেন নার্গিস। যদিও ডার্টি পিকচারের সময় থেকে পর্দায় চুমুর দৃশ্য করা বন্ধ করতে শুরু করেন ই মর'ান। তার কথায়, তিনি পর্দায় চুমু খেতে খেতে ক্লান্ত। ই মর'ান জানান, প্রতি ছবিতে প্রায় ২০টি চুমু খেতে 'হত তাকে।

না.হাসান/সাএ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!