1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

যেকারনে আকরাম এখন নীরব দর্শক

  • সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২১ পঠিত

যেকারনে আকরাম এখন নীরব দর্শক

জাতীয় দলে ঢেলে সাজানোর সি'দ্ধান্তে ছিল না ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যানের অংশগ্রহণ। মো হা'ম্ম'দ সালাহউদ্দিনকে সহকারী কোচ হওয়ার প্রস্তাবের বি'ষয়েও জানা ছিল না তার।

পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের দল গড়া, কোচিং স্টাফের রোল ঠিক করেছিলেন তৃতীয় কেউ। সবকিছু হয়ে যাওয়ার পর ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জেনেছেন বলে অ'ভিযোগ। টি-২০ বিশ্বকাপের আগেও আকরাম খান ছিলেন ক্রিকেট পরিচালনা বিভাগের সক্রিয় চেয়ারম্যান।

বিশ্বকাপে দলের ব্যর্থতা কোচিং স্টাফের মতো আকরামের সি'দ্ধান্ত নেওয়ার ক্ষমতাও কেড়ে নেয়। আইসিসি ট্রফিজয়ী অধিনায়ক এখন নীরব দর্শক। জাতীয় দলকেন্দ্রিক সি'দ্ধান্তগু'লো নেন তৃতীয় কেউ,

আকরাম শুধু কাগজে স্বাক্ষর করেন। গতকালও বিসিবিতে গিয়েছিলেন চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে। কাজ শেষে নীরবে বেরিয়ে গেছেন বোর্ড কার্যালয় থেকে। যেন প্রতিবাদহীন প্রতিবাদ আকরামের।

২০১২ সালে বিসিবির তৎকালীন ক্ষমতাসীনরা গঠনতন্ত্র সংশোধনের নামে ক্রিকেটারদের পরিচালক হওয়ার পথ বন্ধ করে দেয়। সে সময় আকরাম উদ্যোগী হয়ে প্রধানমন্ত্রীর স'ঙ্গে দেখা করে ক্রিকেটারদের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করেন।

অন্তর্বর্তীকালীন সভাপতি নাজমুল হাসান পাপন গঠনতন্ত্রের ধা'রা পরিবর্তন করলে আকরাম খানদের পরিচালক হওয়ার সুযোগ সৃষ্টি হয়। যাদের অধিকার রক্ষায় একদিন উদ্যোগী হয়েছিলেন আকরাম, সেই সতীর্থ ক্রিকেটাররাই তাকে পেছন থেকে ল্যাং মা'রছেন বলে অ'ভিযোগ দেশের ক্রিকেটপাড়ায়। বিসিবি পরিচালকদের মধ্যেও এ নিয়ে অস্বস্তি রয়েছে।

নাম গো'পন রাখার শর্তে একজন পরিচালক বলেন, ‘আকরামকে না জানিয়ে বেশ কিছু সি'দ্ধান্ত হলো, এটা স্বাস্থ্যকর কিছু না। ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান হিসেবে তাকে জানিয়েও কাজগু'লো করা যেত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!