1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

মাশরাফি নাকি তামিম? অবশেষে কাঙ্ক্ষিত সুংবাদটি ফাঁস করে দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

  • সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৫ পঠিত

মাশরাফি নাকি তামিম? অবশেষে কাঙ্ক্ষিত সুংবাদটি ফাঁ'স করে দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

দীর্ঘ বিরতির পর আবারো শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএলের সময়। সবকিছু ঠিক ঠাক থাকলে ২০২২ সালের জানুয়ারিতে শুরু 'হতে চাচ্ছে জনপ্রিয় এই আসরটি। এর মধ্যেই ফ্র‍্যাঞ্চাইজিগু'লো নিজেদের দল গু'ছাতে ব্যস্ত হয়ে পড়েছেন।

তবে অন্যদল গু'লো এখনো চুপচাপ থাকলেও বসে নেই বিপিএলের অন্যতম জনপ্রিয় চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ানস। ইতিমধ্যে তারা একের পর এক চমক দিয়ে নিজেদের দল সাজিয়ে গু'ছিয়ে যাচ্ছে।

নির্ভরযোগ্য একটি সূত্রে জানা যায় যে, দেশসেরা ওপেনার তামিম ইকবাল খানের উপরই আইকন ক্যাটাগরীতে সবথেকে বেশি ভরসা করছে কুমিল্লার টিম ম্যানেজমেন্ট। অনেক সুত্র বলছে যে ভিতরে ভিতরে তামিমকে দলে নেওয়ার সব প্রস্তুতি ইতিমধ্যে ফাইনাল করে ফেলেছে দলটী।

তবে দলটির কোচ হিসেবে থাকছেন আগেরবারের অন্যতম সফল কোচ, মাস্কো সাকিবের কোচ সালাউদ্দিন। তবে বিদেশী কাদের আনতে যাচ্ছে কুমিল্লা এমন প্রশ্নে সব বড় বড় নাম প্রায় চুড়ান্ত করে ফেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে কখনো খেলতে না আসা ফাফ ডু প্লেসির সাথে সুনীল নারায়নকে দলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। এছাড়া রাইলি রুশোর সাথেও কথা চলছে এই দলটির৷ ওয়েস্ট ইন্ডিজ ওপেনার এভিন লুইসের সাথে যোগাযোগ করছে দলটি।

এর আগে মাশরাফি মর'্তুজা এবং তামিম ইকবালকে সাথে নিয়ে দল গড়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। তামিমের অনবদ্য শতকে কুমিল্লা ভিক্টোরিয়ানস দল শিরোপাও জিতেছিল সাকিবের শক্তিশালী ঢাকার বিপক্ষে। সেই কুমিল্লার হয়েই খেলবেন তামিম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!