1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

পিএসজির সবাই মেসির জীবন সহজ করার জন্য কাজ করছি-ঃ ডি মারিয়া

  • সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৩২ পঠিত

পিএসজির সবাই মেসির জীবন সহজ করার জন্য কাজ করছি-ঃ ডি মা'রিয়া

পিএসজিতে লিওনেল মেসি নতুন পরিবেশের স'ঙ্গে মানিয়ে নেয়ার জন্য যা করার দরকার তার সবই দলের বাকি খেলোয়াড়রা করছে বলে জানিয়েছেন তার স্বদেশী ও ক্লাবের নতুন সতীর্থ ডি মা'রিয়া।

আজেন্টাইন মেসি যিনি কয়েকদিন আগে নিজের ক্যারিয়ারে রেকর্ড সাতবারের মতো ব্যালন ডি অর জয় করেছেন। তবে নিজের নতুন ক্লাব পিএসজির হয়ে লিগ ওয়ানে তার শুরুটা হয়েছে ধীরগতির।

গত ২০ নভেম্বর তিনি নঁতের বিপক্ষে লিগ ওয়ানে নিজের প্রথম গোলের দেখা পান তিনি। তবে ডি মা'রিয়ার বিশ্বা'স মেসি ধীরে ধীরে দলের স'ঙ্গে মানিয়ে নিচ্ছেন।

‘আমি মনে করি ক্লাব ব্রাগের বিপক্ষে শেষ ম্যাচে আ মর'া দেখিয়েছি আ মর'া ভালোই করছি।’ ইএসপিএনকে বলেন ডি মা'রিয়া। ‘আমি দেখি পরিবারের স'ঙ্গে সে বাড়িতে সুখে আছে।

তার সন্তানেরা স্কুলে যাচ্ছে। এখানে আ মর'া সবাই মেসির জীবন সহজ করার জন্য কাজ করছি। আর এটি কিভাবে করা যায় তা আ মর'া দলগতভাবে বুঝতে পেরেছি। আমি মনে করি সে প্যারিসের স'ঙ্গে তার জীবন খুব সহজভাবে মানিয়ে নিয়েছে।’

‘কিন্তু বি'ষয়টি যখন ফুটবলে আসে। তখন সবকিছুই ধীরে ধীরে সম্পন্ন হয়। এটা (পিএসজিতে যোগ দেয়া) তার জন্য অনেক বড় একটি পরিবতন।

তাকে নতুন খেলোয়াড়দের স'ঙ্গে মানিয়ে নিতে হবে। তাকে পিএসজির খেলার ধরনের স'ঙ্গে মানিয়ে নিতে হচ্ছে,

যারা আ'ক্রমণাত্বক ফুটবল খেলে। যেখানে বার্সেলোনা খেলত ধীর গতিতে। আ মর'া সবকিছুর একটি সমন্বয় করার চেস্টা করি, এটি নিশ্চিত করার জন্য যে মেসি আমা'দের স'ঙ্গে মানিয়ে নিতে পারে আবার আ মর'াও তার স'ঙ্গে মানিয়ে নিতে পারি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!