1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

ম্যারাডোনার কোটি টাকার চুরি যাওয়া ঘড়ি মিললো ভারতে

  • সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৩৫ পঠিত

ম্যারাডোনার কোটি টাকার চুরি যাওয়া ঘড়ি মিললো ভারতে

দুবাইয়ে মা'রাদোনার দামি ঘড়ি চুরি হয়ে গিয়েছিল। সেই ঘড়ির সন্ধান মিলল এবার আসামের শিবসাগর জে'লায়। শনিবার সকালে আসাম পু'লিশের পক্ষ থেকে জানানো হয়েছে, একজনকে গ্রে'ফতার করা হয়েছে।

কীভাবে চুরি হল? আসাম পু'লিশ জানিয়েছে, অ'ভিযুক্ত ব্যক্তি প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তির ব্যক্তিগত সম্পত্তি রক্ষণাবেক্ষণ করার দায়িত্বে ছিল যে কোম্পানি সেখানেই নিরাপত্তাকর্মীর কাজ করতেন সংস্লিষ্ট ব্যক্তি।

বিখ্যাত হাবলত কোম্পানির দুষ্প্রাপ্য এই ঘড়ি মা'রাদোনার ব্যক্তিগত সেফে রাখা ছিল। সেখান থেকেই চুরি গিয়েছিল কোটি কোটি টাকার সেই ঘড়ি। সেই ঘড়ি চুরিতে জড়িত ছিল অ'ভিযুক্ত ব্যক্তি। এমনটাই অনুমান পু'লিশের।

পু'লিশের ডিরেক্টর জেনারেল ভাস্করজ্যোতি মোহান্ত জানিয়েছেন, দুবাইয়ে নিরাপত্তাকর্মী হিসাবে কয়েকমাস কাজ করার পরে অ'ভিযুক্ত গত অগাস্টে দেশে ফিরেছিল। পিতার অসুস্থতায় কোম্পানি থেকে ছুটি নিয়ে দেশে ফিরেছিল।

তবে দুবাই পু'লিশের তরফে অ'ভিযুক্ত ব্যক্তির বি'ষয়ে ভারতে যোগাযোগ শুরু করার পরে পু'লিশ ঝাঁপিয়ে পড়ে দোষীকে ধরতে। শেষমেশ নিজের বাড়ি থেকে অ'ভিযুক্তকে পু'লিশ গ্রে'ফতার করে ভোর চারটেয়।

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানিয়েছেন, দুই দেশের পু'লিশ আন্তর্জাতিক স্তরের সমন্বয় রক্ষা করে যৌ'থভাবে কাজ করেছে। অ'ভিযুক্তের বিরু'দ্ধে আইনি প্রক্রিয়া চালু হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!