1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

খারাপ খেলেছে সবাই কিন্তু কথা হয় শুধু লিটন-সৌম্যকে নিয়েইঃ পাপন

  • সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২৯ পঠিত

খারাপ খেলেছে সবাই কিন্তু কথা হয় শুধু লিটন-সৌম্যকে নিয়েইঃ পাপন

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের জন্য দুঃস্বপ্নের মতো কে'টেছে। অবশ্য, প্রতিটি আসরেই বাংলাদেশের একই অবস্থা হয়। এবার সিনিয়র থেকে তরুণ- কেউই পারফর্ম করতে পারেননি। কিন্তু দেশবাসী সব দোষ চাপিয়ে দেয় লিটন দাস আর সৌম্য সরকারের ওপর।

ভাবটা এমন, লিটন-সৌম্যকে বাদ দিলেই বাংলাদেশ বিশ্বকাপ জিতে যাব'ে! সেই লিটন চট্টগ্রাম টেস্টে দর্শনীয় সেঞ্চুরি করে সমালোচনার জবাব দিলেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও এই দুই ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন।

আজ শনিবার বিকেএসপিতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেন, ‘এই খেলোয়াড়রা কিন্তু পারফর্ম করেছে।

এই বিশ্বকাপে সৌম্য, লিটন পারফর্ম করেনি বলেই এত হুলুস্থুল! কিন্তু ওরা তো এতদিন পারফর্ম করেছে। (সবার কথায়) এমন মনে হচ্ছে ওরা খেলাই জানে না! মুশফিক, সাকিব, রিয়াদের মত খেলোয়াড়ও পারফর্ম করতে পারেনি।

মুস্তাফিজ আমা'দের সেরা বোলার পারফর্ম করতে পারেনি। তাই বলে কি ওরা খারাপ? ওরাও আগে করেছে আর ওরাই করবে। ওরা না করলে নতুনরা করবে। এ নিয়ে এত তাড়াহুড়ার কিছু নেই।’

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দলের পারফর্মেন্স তলানিতে পৌঁছেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর দেশের মাটিতে পাকিস্তানের কাছে টি-টোয়েন্টি আর টেস্টে 'হতে হয়েছে হোয়াইটওয়াশড।

এখন টিম টাইগার আছে নিউজিল্যান্ড সফরে, যেখানে এর আগে কোনো ফরম্যাটেই জয় পায়নি। দল নিয়ে ক্রিকেটপ্রেমীরা 'হতাশ হলেও বিসিবি প্রধান মনে করেন এটা ঠিক হয়ে যাব'ে,

‘একটা দলের পারফরম্যান্স হঠাৎ করে খারাপ 'হতেই পারে। তাহলে কী করবেন আপনি? হাল ছেড়ে দেবেন নাকি এটাকে ঠিক করবেন?’

তিনি আরও বলেন, ‘কারও সা মর'্থ্য নেই এমন তো নয়। এরাই তো অতীতে পারফর্ম করে দেখিয়েছে। সাদমান বেশ কয়েকটা ভালো ইনিংস খেলেছে। সাইফ ঘরোয়া ক্রিকে'টে ভালো পারফর্ম করেছে।

শান্ত গত টেস্টগু'লোতেও ভালো করেছে। এরা মাত্র এসেছে। বেশিরভাগ খেলোয়াড়ই এখন পর্যন্ত বিশ্বের সেরা বোলিং মোকাবেলা করেনি, এখন করবে। আমা'দের সেরা অনেক খেলোয়াড় ফর্মে নেই।

এটা গু'রুত্বপূর্ণ ইস্যু। বিশ্বকাপে সাকিব রান করতে পেরেছে? কিন্তু দেখু'ন পাকিস্তানের সাথে ঢাকা টেস্টে কী ব্যাটিংটা করল। চট্টগ্রাম টেস্টে লিটন ভালো করেনি, মুশফিক ভালো করেনি? ওরা বিশ্বকাপে তো পারেনি। তাই বলে খারাপ হয়ে গেল

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!