1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২৮ অপরাহ্ন

তামিম ভাই আপনাকে আমরা মিস করছিঃ তাসকিন

  • সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২২ পঠিত

তামিম ভাই আপনাকে আ মর'া মিস করছিঃ তাসকিন

বাংলাদেশ দল ৮ ডিসেম্বর রাতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়। ঐদিন পাকিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচের শেষ দিন ছিল। তিন দিন বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্য'ক্ত থাকার পরও বাংলাদেশ শেষ দিনে ১৩ উইকেট হারিয়ে বসে।

অনাকাঙ্ক্ষিত ভাবেই বাংলাদেশ হেরে যায় ঢাকা টেস্ট। ঢাকা টেস্ট হারার পর সেদিন রাতেই ঢাকা ছাড়ে বাংলাদেশ। ইনজুরির কারণে বাংলাদেশ দলের সাথে প্ল্যানে উঠা হয়নি অ'ভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের। ওয়ানডে অধিনায়ক না থাকায় তাকে মিস করবেন স্পিড স্টার তাসকিন আহমেদ।

ইঞ্জুরির কারণে এই সফরে নেই তামিম ইকবাল খান। হাতের ইঞ্জুরির চিকিৎসা নিয়ে ইতোমধ্যে দেশে ফিরেছেন তামিম ইকবাল। রিহ্ যাব' শুরু হবে অল্প সময়ের মধ্যেই। তবে এই সফরে তামিমকে মিস করছেন টাইগার স্পিডস্টার তাসকিন আহমেদ। ইনসটাগ্রামে একটি পোস্ট করে তিনি বলেন, তামিম ভাই আপনাকে আ মর'া মিস করছি।

নিউজিল্যান্ডে পৌছে ম হা'মা'রী টেস্ট করার পর হোটেলে উঠেছে বাংলাদেশ দল। সেখানে কোয়ারান্টাইনে আছে পুরো টিম। টিমের সাথে সেখানে গেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। প্রথম দিন নিউজিল্যান্ড থেকে জানিয়েছেন বাংলাদেশ দলের হালচাল।

এক ভিডিও বার্তায় খালেদ মাহমুদ সুজন বলেন, “আজ আমা'দের কোয়ারান্টাইনের প্রথম দিন। সকাল বেলা ব্রেকফাস্টের দুই ডাক্তার এবং নার্স এসেছিলেন আমা'দের জ্বর এবং শারীরিক খোঁজ খবর নেওয়ার জন্য। কাল প্রথম যখন এখানে এসে পৌছালাম তারপর সবাই সবার রুমে যায়।

এরপর আর কারও সাথে ভিডিও কলে ছাড়া দেখা হয়নি। কয়েকজনের সাথে ভিডিও কলে কথা হয়েছে এছাড়া সব ঠিকই আছে। কঠিন সময়, ছেলেরা পাকিস্তানের সাথে খেলে আসার পরপরই কঠিন সময় যাচ্ছে।

২-৩ দিন একটু কষ্ট করতে হবে এরপর আ মর'া গ্রুপভিত্তিক ভাবে অনুশীলন করতে পারবো। আমি আশা করছি সবকিছু ঠিক হবে, এছাড়া আ মর'া সুস্থ আছি-ভালো আছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!