1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২৩ অপরাহ্ন

আগামী তিনমাস ক্রিকেটারদের কোন ছার দেওয়া হবেনা বললেন পাপন

  • সময় শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৯ পঠিত

আগামী তিনমাস ক্রিকেটারদের কোন ছার দেওয়া হবেনা বললেন পাপন

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ক্রিকেট যেন কালো মেঘে ঢাকা। তরুণ ক্রিকেটাররা যেমন নিজেদের প্রমাণ করতে পারছেন না,

তেমনি অফফর্মে আছেন অ'ভিজ্ঞ ক্রিকেটাররাও। এর ফলে ধা'রাবাহিকভাবে ব্যর্থ হচ্ছে দল। ক্রিকেটারদের ছাপিয়ে এই ব্যর্থতার দায় নিতে হয় টিম ম্যানেজমেন্টকেও।

বিশেষ করে দল নির্বাচন নিয়ে লম্বা সময় ধরে জল ঘোলা হচ্ছে। সর্বশেষ ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজে দুই সংস্করণের ক্রিকে'টেই হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। যেখানে ক্রিকেটারদের পাশাপাশি সমালোচিত হয়েছে টিম ম্যানেজমেন্টও।

এমন বাজে অবস্থা থেকে ঘুরে দাড়াতে বিসিবির কাছে তিন মাসের সময় চেয়েছে টিম ম্যানেজমেন্ট। তাই আগামী তিন মাস তাদের কোনো বি র'ক্ত করবেন না নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, ‘এই অ'ভিজ্ঞতা হওয়ার জন্যেও তো একটা সময় দেবেন। দলের সেট আপের জন্যেও তো সময় দেবেন। নিউজিল্যান্ডে গিয়ে ওরা কী করবে কাকে নামাবে আমি জানি না।

একটা সময় ওরা চেয়েছে.. তিন মাস। এই তিন মাস আমি ওদের বি র'ক্ত করতে চাই না। ওরা যদি দেখতে চায়, এক্সপেরিমেন্ট করতে চায়.. এতদিন তো সময় দেইনি। এখন দিচ্ছি।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারেই ব্যর্থ ছিল বাংলাদেশ। যেখানে দলে ছিলেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমানের মতো অ'ভিজ্ঞরা।

তাদের মধ্যে এক সাকিব ছাড়া সবাই ছিলেন বিবর্ণ। তবে এতে 'হতাশ হচ্ছেন না পাপন। তার বিশ্বা'স শীঘ্রই ফর্মে ফিরবে দল।

পাপন বলেন, ‘মুশফিক, সাকিব, রিয়াদের মতো ক্রিকেটাররা পারফর্ম করতে পারেনি। মুস্তাফিজ আমা'দের সেরা বোলার, তারও পারফরম্যান্স নেই।

ওরা তো পারফর্ম করেনি। তাই বলে কি ওরা খারাপ? ওরাই করেছে এবং ওরাই করবে। আর ওরা না করলে নতুনরা করবে। এখানে এতো দ্রুত 'হতাশ হওয়ার কিছু নেই।’

বিসিবি সভাপতি আরও বলেন, ‘কোভিডের আগমুহূর্তে আমি বলেছিলাম যে একটা বছর একটু খারাপ যাব'ে। চিন্তা করে দেখেন.. এই একটা বছর কিন্তু খুব খারাপ গেছে।

কারণ আগে আ মর'া দেশে খেলতাম, দেশে জিততাম। এখন আ মর'া বাইরে যাব'ো। আগে যাদের সাথে আমা'দের খেলা কম 'হতো এখন শুধু তাদের সাথে খেলা। তারা কঠিন কঠিন প্রতিপক্ষ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!