1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

কোহেলিকে ধাক্কা দিয়ে বের করার জন্য ধন্যবাদ BCCI: কেআরকে

  • সময় শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২০ পঠিত

কোহেলিকে ধাক্কা দিয়ে বের করার জন্য ধন্যবাদ BCCI: কেআরকে

অত্যন্ত কুরুচিকর, নিম্নমানের ও বিতর্কিত মন্তব্য করে বারবার শিরোনামে তিনি আসেন। এবারও তার ব্যতিক্রম হল না। এবার সম্ভবত অভব্যতার যাব'তীয় বাঁধ ভেঙে ফেললেন অ'ভিনেতা কমল র'শিদ খান ওরফে কেআরকে (KRK)।

ওয়ানডে ক্রিকে'টে বিরাট কোহলি অধিনায়কত্ব খোয়ানোর পর কেআরকে ট্যুইটারে উল্লাসে মেতে উঠলেন! কেআরকে লেখেন, “জাতীয় দলের নির্বাচকদের ধন্যবাদ জানাই।

তাঁরা আমা'র পরা মর'্শ শুনে কোহলিকে ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরিয়েছেন। সবচেয়ে ভাল ব্যাপার যে, কোহলিকে ধাক্কা দিয়ে বার করা হয়েছে। সবাইকে ভালবাসা।”

কেআরকে তাঁর ট্যুইটে গোলাপ ফুল ব্যবহার করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি কতটা খুশি হয়েছেন কোহলি ক্যাপ্টেনসি ছাড়ায়। টি-টোয়েন্টির পর এবার ওয়ানডে ফরম্যাটেও ভারতীয় দলের অধিনায়কত্বের ব্যাটন উঠেছে রোহিত শর্মা'র (Rohit Sharma) কাঁধে।

কেন কোহলির দায়িত্ব রোহিতকে সঁপে দেওয়া হলো? এই প্রশ্নের উত্তরে বিসিসিআই সভাপতি সৌরভ গ'ঙ্গোপাধ্যায় জানিয়েছেন, সাদা বলের ফরম্য়াটে দু’জন ভিন্ন অধিনায়ক নয়, একজন অধিনায়কই দলের দায়িত্ব সামলাবেন।

টি-টোয়েন্ট বিশ্বকাপের আগে ক্রিকে'টের সবচেয়ে ছোট ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়েছিলেন কোহলি। তখন থেকেই একদিনের দলের অধিনায়ক হিসেবে ‘হিটম্যান’এর নাম ভেসে বেড়াচ্ছিল।

অবশেষে সেই খবরে গত বুধবার সিলমোহর দিল সৌরভের ভারতীয় ক্রিকেট বোর্ড। রোহিতের ক্যাপ্টেন হওয়া ছিল শুধু সময়ের অ'পেক্ষা। ভারতের সীমিত ওভারের ক্রিকেট শুরু হল ‘রোহিত যুগ’। শুধু টেস্টে দলকে নেতৃত্ব দেবেন ‘কিং কোহলি’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!