1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

কোনো কিছু না বলে আমাকে সরিয়ে দেওয়া হয়, তখন খুব খারাপ লেগেছিল

  • সময় শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

কোনো কিছু না বলে আমাকে সরিয়ে দেওয়া হয়, তখন খুব খারাপ লেগেছিল

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) ওপর রীতিমতো ক্ষু'ব্ধ সাবেক কোচ রবি শাস্ত্রী। এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেছেন,

ভারতীয় বোর্ডের অনেকেই নাকি তাকে কোচ হিসেবে দেখতে চাননি। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর শাস্ত্রী ভারতীয় দলের প্রধান কোচের চাকরি ছেড়ে দিয়েছেন।

তার অবর্তমানে ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন রাহুল দ্রাবিড়। দীর্ঘদিন ধরে যুব দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন সাবেক এই অধিনায়ক। ভারতীয় বর্তমান দলের অনেক ক্রিকেটার তার সেই যুব দলের ছাত্র ছিলেন।

২০১৬ সালে ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার দৌড়ে ছিলেন রবি শাস্ত্রী। কারণ তার আগে শাস্ত্রী ভারতীয় দলের ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। কিন্তু সৌরভ গা'ঙ্গু'লী, শচীন টেন্ডুলোর ও ভিভিএস লক্ষ্মণের ক্রিকেট উপদেষ্টা কমিটি অনিল কুম্বলেকে কোচের দায়িত্ব দেয়।

পাঁচ বছর আগের সেই প্রস'ঙ্গ টেনে রবি শাস্ত্রী বলেন, আমাকে বলা হয়েছিল ধা'রাভাষ্যের কাজ ছেড়ে দিতে। ছেড়ে দিয়েছিলাম। আরও অনেক কিছু ছেড়ে ভারতীয় দলের স'ঙ্গে যুক্ত হয়েছিলাম।

কিন্তু হঠাৎ আমাকে কোনো কিছু না বলে সরিয়ে দেওয়া হয়েছিল। হঠাৎ জানতে পেরেছিলাম। কেউ আমাকে কিছুই বলেনি। তখন খুব খারাপ লেগেছিল। আমাকে যদি পছন্দ না হয়, সেটা বলতে পারত।

তিনি আরও বলেন, কোচের চাকরি চলে যাওয়ার পর আমি আবার ধা'রাভাষ্যের কাজ শুরু করেছিলাম। নয় মাস পর যখন ফের কোচিংয়ে ফিরলাম, তখন আমাকে বলা হলো- দলের মধ্যে গোলমাল রয়েছে। শুনে অবাক হয়ে গিয়েছিলাম।

যখন দলটাকে ছাড়তে হয়েছিল, তখন কোনো সমস্যা ছিল না। মাত্র নয় মাসে সব বদলে গিয়েছিল! আরও অবাক হয়েছিলাম এটা ভেবে যে, নয় মাস আগে যাকে সরিয়ে দেওয়া হয়েছিল, তাকেই আবার দায়িত্ব দেওয়া হলো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!