1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:০০ অপরাহ্ন

পেলেকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন মেসি

  • সময় শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৩৫ পঠিত

পেলেকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন মেসি

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ক্লাব ব্রুগের বিপক্ষে ম্যাচে জোড়া গোল করে পিএসজির জয়ে অবদান রেখেছেন লিওনেল মেসি। ম্যাচের ৩৮তম মিনিটে প্রথম গোলটি করেন।

পরে নিজের গোলসংখ্যা বাড়ান ৭৬ মিনিটে পেনাল্টি থেকে আরো একটি গোল করে। জোড়া গোলের ফলে ফিফার অফিশিয়াল গোলসংখ্যায় পেলেকে ছাড়িয়ে গেলেন মেসি।ব্রাজিলের জিবন্ত কিংবদন্তি পেলের অফিশিয়াল গোলসংখ্যা ৭৫৭টি।

আর মেসির গোল-সংখ্যা এখন ৭৫৮টি। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার জার্সিতে ৬৭২, আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ৮০ এবং নতুন ঠিকানা প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে ৬ গোল করে পেলের ৭৫৭ গোলের রেকর্ড ভাঙলেন এই আর্জেন্টাইন মহাতারকা।

মেসির সামনে রয়েছেন শুধুমাত্র ৮০১ গোল করা ক্রিশ্চিয়ানো রো'নালদো। পর্তুগিজ সুপারস্টারকে ছাড়িয়ে যেতে এখন আরো ৪৩ গোল বাকি মেসির। তবে রো'নালদো এখনো খেলছেন, তাই রো'নালদোকে ছাড়িয়ে যেতে পারবেন কিনা সেটা সময়ই বলে দেবে।

রো'নালদোর আরেকটি রেকর্ড অবশ্য ছুঁয়ে ফেলেছেন মেসি। চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে সবচেয়ে বেশি ৩৮টি ভিন্ন ক্লাবের বিপক্ষে গোলের রেকর্ড ছিল রো'নালদোর।

ম'ঙ্গলবার ক্লাব ব্রুগের বিপক্ষে মেসিও করেছেন ৩৮তম প্রতিপক্ষের জালে গোল। এই রেকর্ড বাড়িয়ে নেওয়ার জন্য এখন অ'পেক্ষা করতে হবে নতুন প্রতিপক্ষের

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!