1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

মিরপুর গ্রাউন্ডসম্যানদের প্রশংসা করে যা বললেন বাবর আজম

  • সময় বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২১ পঠিত

মিরপুর গ্রাউন্ডসম্যানদের প্রশংসা করে যা বললেন বাবর আজম

টপ অর্ডার ভালো করলে ম্যাচটি ড্র 'হতে পারত সহজেই। কিন্তু তাদের ব্যর্থতার কারণে হয়নি। মাঝে লিটন-মুশফিক আশা জাগিয়েছিলেন। মুশফিক-সাকিব ও সাকিব-মিরাজের জুটিও ড্রয়ের সম্ভাবনা জাগিয়েছিল। কিন্তু শেষটা হলো বি'ষাদেরই। পাকিস্তানের বিরু'দ্ধে মিরপুর টেস্টে ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

দুই ম্যাচ সিরিজে হোয়াইটওয়াশ হলো স্বাগতিকরা। শেষ দিনে রোমাঞ্চ জাগলেও মুমিনুল শিবির হার মানে ইনিংস ও ৮ রানে। প্রথম ইনিংসে পাকিস্তান ৪ উইকে'টে ডিক্লিয়ার দেয় ৩০০ রানে। জবাবে বাংলাদেশ অল আউট হয় মাত্র ৮৭ রানে। ফলোঅনে পড়ে আবার ব্যাট করতে নেমে মাত্র ২৫ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ।

তবে মাঝে তিনটি দারুণ জুটি ড্রয়ের সম্ভাবনা তৈরি করে। ড্রয়ের স্বপ্নটা পূরণ হয়নি। দিনের খেলা বাকি ছিল মাত্র কয়েকটি ওভার। তা শেষ করে আসতে পারেননি তাইজুল ও এবাদত। সাজিদের বলে এলবি হয়ে ফেরেন তাইজুল। বাংলাদেশ থামে ২০৫ রানে।

ঘুর্ণিঝড় জাওয়াদের প্রভাবে টানা কয়েকদিন বৃষ্টি হয়েছে বাংলাদেশে। সেই বৃষ্টির প্রভাব পরেছিল ঢাকা টেস্টে। যার কারণে ম্যাচটির প্রথম তিনদিন সব মিলিয়ে মাত্র ৩৯.২ ওভার খেলা হয়। ম্যাচের প্রথম'দিন ৩৩ ওভার ও দ্বিতীয় দিন ৬.২ ওভার। তৃতীয় দিন একটি বলও মাঠে গড়ায়নি।

তবে চতুর্থদিন সামান্য বিলম্ব ও পঞ্চম'দিন পুরোদিন খেলা হয়েছে। আর এমন কঠিন বৃষ্টি হওয়ার পরও শেষ দুইদিনের জন্য মাঠ তৈরী করা ও পিচকে ভিজে যাওয়ার হাত থেকে রক্ষা করায় মিরপুর স্টেডিয়ামের গ্রাউন্ড স্টাফদের ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

ম্যাচে শেষে অধিনায়ক হিসেবে কথা বলতে এসে গ্রাউন্ডসম্যানদের প্রশংসা করেন তিনি। এ ব্যপারে বাবর বলেন,

‘গ্রাউন্ডস্টাফরা খুব সুন্দর করে পিচ তৈরী করেছে, মাঠ ঢেকে রেখেছে এবং ম্যাচের ফলাফল যেন পাওয়া যায় সেটি নিশ্চিত করেছে। আমি তাদের এমন কঠোর পরিশ্রমের প্রশংসা করছি।’

তাছাড়া নিজের বোলিং করা ও উইকেট পাওয়ার বি'ষয়টি নিয়েও কথা বলেছেন পাক অধিনায়ক। তিনি জানিয়েছেন পিচ দেখে মনে হয়েছে তার এখানে বোলিং করা উচিত।

‘সত্যিই আমি বোলিং করার বি'ষয়টি উপভোগ করেছি। আমা'র মনে হয়েছে এখানে আমা'র বল করা উচিত। বল করেছি এবং উইকেট পেয়েছি’ বলেন বাবর।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!