1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

এইমাত্র পাওয়া সৌদি প্রবাসীদের চরম দুঃসংবাদ। বিমানের ভাড়া দ্বিগুন। মিলছে না সিট।গরম খবর

  • সময় বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

এইমাত্র পাওয়া সৌদি প্রবাসীদের চরম দুঃসংবাদ। বিমানের ভাড়া দ্বিগু'ন। মিলছে না সিট।গরম খবরএইমাত্র পাওয়া সৌদি প্রবাসীদের চরম দুঃসংবাদ।

বিমানের ভাড়া দ্বিগু'ন। মিলছে না সিট।গরম খবরবিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন::সংবাদ সম্মেলনে মধ্যপ্রাচ্যের বিভিন্ন রুটে এয়ারলাইনসের টিকিটের অস্বাভাবিক মূল্য বৃ'দ্ধি ও আসন সঙ্কট রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে জোর দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আট'াবের সভাপতি মনছুর আ হা'মেদ কালাম। এ সময় পাশে ছিলেন আট'াবের সাধারণ সম্পাদক মো. মাজহারুল এইচ ভূঁইয়াসহ অন্য নেতারা।

অ্যাটাব জানায়, বিমানসহ বিদেশি এয়ারলাইনসগু'লোর এমন অতিরিক্ত ভাড়ায় সময়মতো ফিরতে না পেরে চাকরি হারাচ্ছেন অনেকে।

কোনো ট্রাভেল এজেন্সিকে গ্রুপ ফেয়ার দিচ্ছে না বিমান। আগে দুবাইয়ের ভাড়া ছিল ৪০ হাজার টাকা, বর্তমানে এমিরেটসে দুবাই যেতে ৮৭ হাজার টাকা লাগে।

ওমানের মাস্কাটে আগে একমুখী ভাড়া ছিল ৩৫ হাজার টাকা, বর্তমানে সব এয়ারলাইনস ৭২ হাজার টাকা নিচ্ছে। সৌদির ভাড়া নভেম্বরে ছিল ৪২ হাজার। বর্তমানে ৭৪ হাজার থেকে ৭৫ হাজার টাকা।

মনছুর আ হা'মেদ কালাম বলেন, ঢাকা থেকে একজন প্রবাসী শ্রমিককে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে সৌদি আরব যেতে ৭৫ হাজার টাকার বেশি প্লেন ভাড়া দিতে হচ্ছে। অথচ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে নভেম্বর মাসেও একমুখী ভাড়া ছিল প্রায় ৪০ থেকে ৪৫ হাজার টাকা। সেই ভাড়া দুই থেকে তিনগু'ণ পর্যন্ত বাড়ানোয় বিপাকে পড়েছে প্রবাসী কর্মীরা। চড়া দামে টিকিট কিনতে না পেরে বিদেশগামী অসহায় কর্মীরা রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।

অতিরিক্ত ভাড়া বহন করে যথাসময়ে কর্মস্থালে যাওয়া নিয়ে প্রবাসী কর্মীরা অনিশ্চয়তায় আছে। ‘অযৌ'ক্তিক’ কারণে এয়ারলাইনসগু'লো এ ভাড়া বৃ'দ্ধি করেছে। এ সময় অনতিবিলম্বে বিদেশগামী কর্মীদের বিমান ভাড়া সহনীয় পর্যায়ে নিয়ে আসার দাবি জানায় সংগঠনটি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!