1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

চেন্নাই রিটেইন না করলেও অন্য যে কোন দল আমাকে কিনে নিবেঃ ব্রাভো

  • সময় বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ পঠিত

চেন্নাই রিটেইন না করলেও অন্য যে কোন দল আমাকে কিনে নিবেঃ ব্রাভো

চেন্নাই সুপার কিংস রিটেইন না করায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামে নাম উঠবে ডোয়াইন ব্রাভোর। ৩৮ বছর হয়ে গেলেও তাকে যেকোনো ফ্র্যাঞ্চাইজিই দলে ভেড়াতে চাইবে, এমনটাই বিশ্বা'স এই অলরাউন্ডারের।

বিশ্বজুড়ে এখন পর্যন্ত ৫১২ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ব্রাভো। ১২৬ স্ট্রাইক রেটে করেছেন ছয় হাজার ৬২৭ রান। বল হাতে আলো ছড়িয়েছেন আরও বেশি। ৫৫৩ উইকেট নিয়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বেশি উইকেট তার।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে এ বছর অবসর নিলেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকে'টে তার দর কমবে না, এমনটা ভালোভাবেই জানা আছে ব্রাভোর। গত কয়েকবছর ধরে তার ক্ষুরধার হয়ে ওঠা ডেথ বোলিংয়ের কারণে যেকোনো ফ্র্যাঞ্চাইজিই তাকে মূল্যায়ন করবে, এমনটাই বিশ্বা'স তার।

ব্রাভো বলেন, ‘সিএসকে আমাকে রিটেইন করেনি ঠিক আছে। তবে আমি নিলামে জায়গা করে নেব। শতভাগ নিশ্চিত যে, আমি অকশনে জায়গা করে নেব।

জানি না কোন দলে আমি জায়গা করে নিতে পারি। সিএসকে আমাকে দলে নেবে কিনা জানি না, তবে অন্য যেকোনো দল আমাকে দলে ভেড়াতে পারে।’

রবীন্দ্র জাদেজা, ম হে'ন্দ্র সিং ধোনি, রুতুরাজ গায়কোয়াড় ও মঈন আলীকে দলে রিটেইন করেছে চেন্নাই। অধিনায়ক ধোনি চাইলে আইপিএলের চার বারের শিরোপাজয়ী দলে আবারও দেখা যেতে পারে ব্রাভোকে- এমনটা জানেন ব্রাভো নিজেও। যদিও চেন্নাইয়ে ফিরে যাওয়ার নিশ্চয়তা দেননি তিনি।

তিনি আরও বলেন, ‘আ মর'া সবাই জানি, ধোনি আর আমি ভিন্ন মায়ের কাছ থেকে আসা দুই ভাই। আমা'দের বন্ধুত্ব দারুণ। ধোনি এই খেলার বৈশ্বিক একজন প্রতিনিধি।

সে ব্যক্তিগতভাবে আমা'র ক্যারিয়ারে সাহায্য করেছে। সিএসকে’তে আ মর'া অন্যরকম এক লিগেসি বজায় রাখতাম। সেটা অবশ্যই ইতিহাসে থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!