1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

পরীক্ষায় পাশ করাতে ৪০ মিনিটের জন্যে ‘জেলখানা’ থেকে মুক্তি তাসকিন-সৌম্যদের

  • সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলতে বাংলাদেশ দলের অবস্থা এখন নিউজিল্যান্ডের শ্যাডো বাই পার্ক হোটেলে। তবে গত দুইদিন হোটেল-কক্ষ থেকে বের 'হতে পারেননি ২০ সদস্যের কোন ক্রিকেটার। আজ করো'না পরীক্ষায় পাশ করার পর ৪০ মিনিটের জন্যে হাঁটতে বের 'হতে দেওয়া হয়েছে ক্রিকেটারদের।

যেখানে তাদেরকে ২ মিটার দূরত্ব বজায় রেখে হাঁটতে হয়েছে। ৩০-৪০ মিনিটের মতো বাহিরে হাঁটাহাঁটি করার পর আবারও তাদের চলে যেতে হয়েছে একক রুমে। আর একলা রুমে বন্দী থাকায় সময়টা কা'টাচ্ছেন পরিবারের সাথে আলাপ করে। এরপর এক ভিডিও বার্তায় তাসকিন বলেন, “আসলে এ রকম আইসোলেশনে একটি আলাদা অ'ভিজ্ঞতা।

আর আগে কখনো এভাবে সময় কা'টানো হয়নি। প্রায় ৪৮ ঘণ্টা পর আ মর'া ৩০-৪০ মিনিটের জন্য ২ মিটার দূরত্ব বজায় রেখে হাঁটান সুযোগ পেয়েছি। তারপর আবার রুমে চলে এসেছি। তা ভালো লাগছে.. (সবার স'ঙ্গে দেখা হওয়াতে)। টানা দুই দিন একদম ব'ন্দি রুমে। প্রথম করো'না পরীক্ষায় সবার নেগেটিভ আসার পরে আমা'দের হাঁটতে দিয়েছে। ”

“তবে আরও কিছু টেস্ট বাকি আছে। এরপর ইনশাআল্লাহ আল্লাহ চাইলে আ মর'া অনুশীলন শুরু করতে পারবো। তো সব মিলিয়ে আলাদা অনুভূ'তি। চাইবো যত দ্রুত অ'ভিজ্ঞতাটা শেষ হোক, ততোই ভালো।”– যোগ করেন তিনি। এছাড়া তাসকিন আরও বলেন, “সময় কাটছে আসলে পরিবারের স'ঙ্গে কথা বলে (ফোনে), সিনেমা দেখে।

বিসিবি থেকে আমা'দের কিছু শরীরচর্চারও ব্যবস্থা করে দিয়েছে। কিছু ব্যান্ডস আর সাইক্লিংয়ের জন্য দেওয়া হয়েছে। কিছু কর্মসূচি দেওয়া হয়েছে রুমে যে সব শরীরচর্চা করা সম্ভব সেগু'লো করার জন্য। তো সব মিলিয়ে এভাবেই সময় কে'টে যাচ্ছে। কিছু শরীরচর্চা, সিনেমা, পরিবারকে সময় এভাবেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!