1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত

ব্রেকিং টি-২০ কাপ থেকে ১১ জন ক্রিকেটারকে বেছে নিলেন বিসিবির সভাপতি পাপন

  • সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৯ পঠিত

ক্রিকেট টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের পারফর্মেন্স কখনোই তেমন ভাল নয়। বারবারই কথা উঠা ক্রিকে'টের এই সংক্ষি'প্ত ফরমেটের জন্য তারুণ্য নির্ভর আলাদা দল গঠন করার।

আর তাইতো গতবছর ডিসেম্বরে শেষ হওয়া ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেশ কয়েকজন তরুণ পারফর্মা'রকে খুঁজে পেয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এমনি তাদের এই পারফরমেন্স মুগ্ধ হয়েছেন বিসিবি বস।

ভারত ও ২০২২ সালে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপে অংশ নিবে টাইগাররা। তাইতো এই ফরমেটের বিশ্বকাপকে সামনে রেখে দারুণভাবে পরিকল্পনা করছে বিসিবি। ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ তারই একটা অংশ বলা চলে।

দীর্ঘদিন ধরে হারিয়ে যেতে বসা কা'টার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান যেন নিজেকে ফিরে পেয়েছেন এই টুর্নামেন্টে। তাসকিন আহমেদ, রুবেল হোসেনরাও নজর কেড়েছে পাপনের।

অন্যদিকে ব্যাট হাতে বিসিবি সভাপতির নজর পড়েছেন লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেনসহ জাতীয় দলের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও।

ব'ঙ্গ বন্ধু টুর্নামেন্টের ফাইনাল দেখতে এসে পাপন সাংবাদিকদের জানান, ‘আমা'র তো কয়েকটা ছেলের খেলা খুব ভালো লেগেছে। আমা'র কাছে সবচেয়ে ভালো লেগেছে আমা'দের জাতীয় দলের খেলোয়াড়রা ভালো করেছে।

মোস্তাফিজের বল আমা'র কাছে খুবই ভালো লেগেছে। রুবেলও ভালো করেছে। ব্যাটিংয়ে বলতে গেলে লিটন, সৌম্য খুব ভালো খেলেছে।’

বোর্ড সভাপতি আরো বলেন,

‘রিয়াদ ফাইনালে অসাধারণ এক ইনিংস খেলেছে। এছাড়া আমা'র কাছে মনে হচ্ছে শান্তর আ'ত্মবিশ্বা'স দিন দিন বাড়ছে। এবং ভবি'ষ্যতের আরো ভাল করবে। আফিফের খেলাও ভালো লেগেছে।’

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ীদের মধ্যে শরিফুল ইসলাম ও পারভেজ হোসেন ইমনের পারফরম্যান্সে মুগ্ধ পাপন।

তিনি বলেন, ‘নতুনদের মধ্যে শরিফুলের খেলা খুব ভালো লেগেছে, তাসকিনের বলও ভালো হয়েছে। ইমন ছেলেটার ব্যাটিং ভালো লেগেছে। ইয়াসির রাব্বির ব্যাটিং ভালো লেগেছে। এখন আমা'দের অনেক বিকল্প আছে।’

রাজশাহীতে খেলা অলরাউন্ডার মাহেদী হাসানের ভূয়সী প্রশংসা করেন বোর্ড সভাপতি, ‘আপনি যদি মেহেদীর কথা বলেন, বেশ আ'ক্রমণাত্মক একটা খেলোয়াড় টি-টোয়েন্টির জন্য।

আমা'দের ভবি'ষ্যতের জন্য মূল্যবান 'হতে পারে। আমি বলছি বেশ কিছু খেলোয়াড় আ মর'া পেয়েছি। যারা আমা'দের পাইপলাইনটাকে অনেক স্ট্রং করেছে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!