1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

সৌম্য কিংবা শান্ত নয় নিউজিল্যান্ডের বিপক্ষে তিন নম্বর পজিশনে যাকে চায় বিসিবি

  • সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৯ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টি-২০ সিরিজে অংশ নিতে বাংলাদেশ দল দেশ ছেড়েছে ইতোমধ্যেই। ম'ঙ্গলবার (২৩ ফেব্রুয়াই) সন্ধ্যায় ঢাকা ত্যাগ করে তামিম বাহিনী। সেখানে গিয়ে ১৫ দিনের কোয়ারেন্টিন শেষে মাঠে নামবে টাইগাররা।

কিউইদের বিপক্ষে সিরিজের জন্য ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে বেশ কিয়েকদিন আগে। কন্ডিশন বিবেচনায় দলে রয়েছে পেস বোলারদের আধিক্য। সেই সাথে ব্যাটসম্যানদের তালিকায়ও যুক্ত হয়েছে বাড়তি নাম।

ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন নাজমুল হোসেন শান্ত। তিন ম্যাচে শান্তর ব্যাট থেকে এসেছে মাত্র ৩৮ রান। যেখানে সর্বোচ্চ রানের ইনিংসটি ছিল ২০ রানের। ফলে শান্তকে নিয়ে সমালোচনাও হয়েছিল বেশ। ফলে এই পজিশনে পরিবর্তন আসতে পারে বলে ধারনা করা হচ্ছে।

তিন নম্বর পজিশনে সাধারণত দেখা যায় সাকিব আল হাসানকে। তবে এই সিরিজ থেকে সাকিবের ছুটি নেয়ার কারনে তিন নম্বরে আসছে পরিবর্তন। যদি শান্তকে তিন নম্বর পজিশনে দেখা না যায় তাহলে বিকল্প পছন্দ 'হতে পারেন নাইম শেখ। তরুণ এই ব্যাটসম্যানকে নিউজিল্যান্ডের মাটিতে পরিক্ষা করে দেখতে পারে টিম ম্যানজমেন্ট।

অন্যদিকে তিন নম্বরের এই সুপার পজিশনে খেলার অ'ভিজ্ঞতা রয়েছে অ'ভিজ্ঞ মুশফিকুর রহিমের। ফলে মুশিকে যদি অ'ভিজ্ঞতার বিচারে তিনে দেখা যায় তাহলেও অবাক হবার কিছু থাকবে না।

বিকল্প পথ এখানেই শেষ নয়। তিন নম্বরে দেখা যেতে পারে সৌম্য সরকারকেও। কেননা টপ অর্ডার এই ব্যাটসম্যানকে সাত নম্বরে খেলানোর পর সমালোচনা হয়েছিল বেশ। শুধু সমালোচনাই নয় সাত নম্বরে ব্যাট হাতেও ব্যর্থ ছিলেন সৌম্য। তাই হয়ত আবারও আগের অবস্থানে দেখা যেতে পারে সৌম্য সরকারকে।।

শেষ পর্যন্ত তিন নম্বরের পজিশন নাজমুলের হাতছারা হয় কিনা সেটা জানতে হলে অ'পেক্ষা করতে হবে মাঠে নামা'র আগমুহূর্ত পর্যন্ত। টিম ম্যানেজমেন্টের ভাবনার কোনো পরিবর্তন আসে কিনা তা জানতে হলে করতে হবে অ'পেক্ষা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!