1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

পর্দার আড়ালে থেকে কলকাঠি নাড়ছেন নেইমার!

  • সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১০ পঠিত

লিওনেল মেসিকে নিয়ে গু'ঞ্জন থেমে নেই। আগামী জুনে বার্সার স'ঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর তার ঠিকানা কি হবে সেটা নিয়েই যত গু'ঞ্জন।

বার্সার নতুন সভাপতি হিসেবে যিনি নির্বাচিত হবেন তিনি তো নিশ্চিত ভাবেই মেসির স'ঙ্গে নতুন চুক্তির চেষ্টা করবেন। কিন্তু তিনি আদৌ কতটা সফল হবেন?

ম্যানসিটি এবং পিএসজি মেসিকে পাওয়ার লড়াইয়ে আছে। তবে বি'ষয়টি পিএসজির জন্য কিছুটা কঠিন আবার কিছুটা সহজ। পিএসজিতে আছে মেসির সবচেয়ে ভালো বন্ধু নেইমা'র এবং মেসির আর্জেন্টাইন সতীর্থ ডি মা'রিয়া ও পারেদেস। তাছাড়া পিএসজির অসাধারণ কিছু প্লেয়ার রয়েছে যারা ইউরোপিয়ান প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের জন্য লড়াই করতে পারে যা মেসি চায়।

অন্যদিকে ম্যানসিটিতে আছে গার্দিওলা যিনি মেসিকে খুব ভালো বুঝেন। তবে কোচের বোঝা দিয়ে তো আর শিরোপা জেতা যায় না। তাই মেসির গন্তব্য 'হতে পারে পিএসজি এবং এরজন্য পেছন থেকে কলকাঠি নাড়ছেন নেইমা'র এমনটাই মন্তব্য ব্রাজিলিয়ান সাংবাদিক ইসাবেলা পাগলিয়ারির।

তিনি বলেন, “ম্যানসিটি এখন মেসির বেতন দেয়ার মত অবস্থায় নেই। একই স'ঙ্গে পিএসজিতে মেসি পাবে কিছু ল্যাতিন আমেরিকান বন্ধু এবং একটি গ্রুপ। তাই পিএসজিতে আসা তার জন্য সহজ হয়ে যাব'ে।

“আমি মনেকরি সে শিরোপা জিততে চায়। এটা এমন নয় যে সে লিগ ওয়ান জিততে চায়। সে ইউরোপিয়ান প্রতিযোগিতায় শিরোপা জিততে চায় এবং পিএসজি হল তেমনই দল যারা এই প্রতিযোগিতায় কিছু করতে পারে।

“ম্যানইউর বিপক্ষে ম্যাচের পর নেইমা'র বলেছিল সে মেসির স'ঙ্গে আবার খেলতে চায়। সে এই কথাটি এমনি এমনি বলেছে বলে মনে হয় না। অবশ্যই সে এই বি'ষয়ে কিছু জানে।

“৩৩ বছর বয়সে মেসি অবশ্যই শান্ত কোন পরিবেশে যেতে চাইবে। পিএসজির চেয়ে ভালো পরিবেশ আর কোথায় পাবে?”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!