1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

প্রধানমন্ত্রীকে উপহার দিতে আসা নৌকা দুর্ঘটনার কবলে

  • সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

দু'র্ঘটনার শিকার হয় রাস্তায় পড়ে আছে প্রধানমন্ত্রীকে উপহার দিতে আসা আইয়ুব আলীর বানানো নৌকা। রাতদিন রিকশা চালিয়ে ছয় মাস অক্লান্ত পরিশ্রম করে আড়াই লাখ টাকা খরচ করে পরম যত্নে ব'ঙ্গবন্ধুকে

ভালোবেসে বানিয়েছিলেন এই নৌকা। ইচ্ছে ছিল ব'ঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীকে উপহার দিবেন নৌকাটি। তাই গত ২৯শে নভেম্বর বাগেরহাট থেকে সড়কপথে নৌকা নিয়ে গণভবনে উদ্দেশ্যে রওনা দেন কেশবপুর ইউনিয়নের ৩ নম্বর গোটাপাড়া এলাকার মৃ'ত সিকান্দার আলীর ছেলে দিনমজুর আইয়ুব আলী।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে নৌকাটির নিয়ে ঢাকা মাওয়া হাইওয়ে রাজেন্দ্রপুর এলাকায় পৌছলে দ্রুতগামী একটি গাড়ির সাথে ধাক্কা লেগে নৌকাসহ তিনি খাদে পড়ে যান। এতে নৌকাটিও ক্ষ'তিগ্রস্ত হয় এবং আ'হত আইয়ুব আলীকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতাল থেকে ফিরে তিনি দেখতে পান নৌকায় থাকা সাউন্ড সিস্টেম, লাইট, মোটর, মেমোরি, জাতীয় পতাকা, প্রধানমন্ত্রী ও ব'ঙ্গবন্ধুর ছবিযুক্ত ব্যানারসহ যাব'তীয় মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে গেছে। পু'লিশ নৌকাটি উ'দ্ধার করে কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া হাইওয়ের আনোয়ারা ফিলিং স্টেশনের পাশে রেখে দিয়েছে।

এ প্রস'ঙ্গে আইয়ুব আলী বলেন, আমি নৌকা পাগল মানুষ, ব'ঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমা'র জীবনের চেয়ে বেশি ভালোবাসি।তাদের ভালোবেসে ২০১৭ সালে প্রায় ৫০ হাজার টাকা খরচ করে ডাঙায় চলাচলের উপযোগী একটি নৌকা বানিয়ে শাহবাগ, ধানমন্ডি,

গু'লিস্তানসহ রাজপথে চালিয়ে নৌকার পক্ষে জনমত সৃষ্টি করতে কাজ করেছি। ব'ঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিশেষ এ নৌকাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু হলো না। তবে যত কষ্টই হোক আমি পুনরায় নৌকাটি ঠিকঠাক করে প্রধানমন্ত্রীকে উপহার হিসেবে দিতে চাই।

এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানা পু'লিশের ওসি আফজাল হোসেন বলেন, নৌকাটি আ মর'া হাইওয়ে দিয়ে না নিয়ে লোকাল রাস্তা দিয়ে নিয়ে যেতে বলেছিলাম, পরে শুনি হাইওয়ে রাস্তা দিয়ে গিয়ে রাজেন্দ্রপুরে নৌকাটি দু'র্ঘটনার কবলে পড়েছে। আ মর'া নৌকাটি রেকারের সাহায্যে একটি পেট্রোল পাম্পে নিয়ে রেখেছি। আইয়ুব আলী চাইলে যেকোন সময় তাকে এটি হস্তান্তর করা হবে।

সালাউদ্দিন/সাএ

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!