1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

বাধ্য হয়েই টেস্ট দলে নাইমকে নিতে হয়েছে বাংলাদেশের

  • সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৪ পঠিত

বাধ্য হয়েই টেস্ট দলে নাইমকে নিতে হয়েছে বাংলাদেশের

নাঈমকে টেস্ট দলে নিতে ‘বাধ্য’ হয়েছে বাংলাদেশ
হঠাৎ করে টেস্ট দলে নাম দেখে নাঈম শেখ নিজেও অবাক হয়েছেন নিশ্চয়ই। করো'নাভাইরাসের শুরুর প্রক্কালে এক সাক্ষাৎকারে বলেছিলেন, বর্তমান তার যতো ধ্যানজ্ঞান সাদা বলের দুই ফরম্যাটকে ঘিরে।

টি-টোয়েন্টি সংস্করণের ‘অটো চয়েস’ বনে যাওয়া নাঈমের তখনো ভাবনায় নেই লাল বলের ক্রিকেট। মাঝের এই সময়ে ঘরোয়া ক্রিকে'টে সাদা পোশাকে

এমনও কিছু করেননি নাঈম যা তাকে টেস্ট দলের দারজা খুলে দিবে। তাহলে হঠাৎ কেন পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলে এই বাঁহাতি ওপেনার?

৪ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টের আগে আজ (শুক্রবার) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে নাঈমের প্রস'ঙ্গ উঠতেই বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক জানালেন, রীতিমত বাধ্য হয়েই দলে নেওয়া হয়েছে তাকে। এছাড়া আর কোন বিকল্প ছিল না বাংলাদেশ দলের কাছে।

ADVERTISEMENT

কারণ ব্যাখ্যায় মুমিনুল বললেন, ‘দেখেন সত্যি বলতে আমা'দের আর কোনো ব্যাকআপ ওপেনার ছিল না। আপনি যদি নাঈম শেখের কথা বলেন তাহলে বলব, আ মর'া এমন একজনকে চেয়েছি যে আন্তর্জাতিক ক্রিকে'টের মধ্যে আছে।

ঘরোয়া ক্রিকেট খেলা কাউকে হুট করে নিয়ে আসলে তার জন্য কঠিন হয়ে যাব'ে। কারণ প্রতিপক্ষও খুব শক্ত। তার জন্য কঠিন হয়ে যেত। আন্তর্জাতিক ক্রিকেট খেলা কাউকে আনলে সে ভালো বুঝবে। তাই তাকে নিয়েছি।’

তামিম ইকবাল না থাকায় টেস্ট দলে ওপেনার সংকট। পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলা সাইফ হাসান ছিটকে গেছেন টাইফয়েডের কারণে। হাতে বিকল্প না থাকায় ভাগ্য সুপ্রসন্ন হয়েছে বাংলাদেশের জার্সিতে ৩২টি টি-টোয়েন্টি ও ২টি ওয়ানডে খেলা এই ওপেনারের।

মুমিনুল বলেন, ‘অবশ্যই এখানে লাল-বল বা সাদা-বল অবশ্যই ম্যাটার করে। তবুও যে খেলার ভেতরে থাকে সে অনেক কিছু বুঝবে। খেলার মধ্যে থাকা'টাই মনে হয় বেশি গু'রত্বপূর্ণ। ব্যাক আপ হিসেবে কেউ খেললে খেলার মধ্যে থাকা'টা ভালো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!