1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

মেসি-নেইমারদের সাথে কোপা আমেরিকায় খেলবে ভারত!

  • সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩৯ পঠিত

চলতি বছরে অনুষ্ঠিত 'হতে যাওয়ার কথা থাকা কো'পা আমেরিকায় অংশ নেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে দক্ষিণ এশিয়ার দেশ ভারতের। দর্শক জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এবার দক্ষিণ এশিয়ার এই পরাশক্তিকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা এঁটেছে কো'পার আয়োজক কমিটি!

আসন্ন কো'পা আমেরিকায় দক্ষিণ আমেরিকার ১০ দেশের পাশাপাশি কাতার এবং অস্ট্রেলিয়ার অংশ নেওয়ার কথা ছিলো। যদিও ক’রো'না বিপত্তির কারনে সময়সূচি পরিবর্তন হওয়া এবং এশিয়ার দুই দেশের বিশ্বকাপ বাছাইপর্বের খেলা থাকায় তারা ইতোমধ্যেই টুর্নামেন্টটি থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে।

তারপরও প্রতিশ্রুতি রক্ষার্থে অস্ট্রেলিয়া দল তাদের পরিবর্তে ভারতকে টুর্নামেন্টটি খেলার জন্য আমন্ত্রণ জানানোর জন্য আয়োজক কমিটির প্রতি অনুরোধ করেছে বলে জানা গেছে।

বুধবার টিওআইকে দেওয়া সাক্ষাৎকারে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক কৌশল দাস বলেন, “কো'পা আমেরিকায় অংশ নেওয়ার জন্য এশিয়ার দুই দেশকে আমন্ত্রণ জানায় কনমেবল। নানা জটিলতায় অস্ট্রেলিয়া এই টুর্নামেন্টে অংশ নিতে পারছে না এবার। তারা কনমেবলের কাছে আমা'দের দলকে খেলানোর জন্য অনুরোধ করেছে। আয়োজক কমিটিও নাকি আমা'দের খেলানোর ব্যাপারে ইতিবাচক মনোভাব প্রকাশ করেছে।”

আর্জেন্টিনা এবং কলম্বিয়ার যৌ'থ আয়োজনে এবারের কো'পা আমেরিকা অনুষ্ঠিত হবে। কো'পার ১০৫ বছরের ইতিহাসকে স্ মর'ণীয় করে রাখতেই এবার দুই পরাশক্তির দেশে টুর্নামেন্টটি আয়োজনের সি'দ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!