1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

ব্যালন ডি’অর প্রধান একজন মিথ্যাবাদীঃ রোনালদো

  • সময় মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৪৮ পঠিত

ব্যালন ডি’অর প্রধান একজন মিথ্ যাব'াদীঃ রো'নালদো

বর্তমান সময়ের সেরা ফুটবলার বলা হয় মেসিকে। অনেকেই আবার রো'নালদোকে সেরা মানেন। সপ্তম ব্যালন ডি’অর জিতে নিয়েছেন লিওনেল মেসি। চির প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রো'নালদোর চেয়ে দুটি ব্যালন ডি’অর এখন বেশি তাঁর।

দুজনের মধ্যে এ নিয়ে কতটা প্রতিদ্বন্দ্বিতা, সেটি কতটা প্রকাশ্য, কতটা গণমাধ্যমের সৃষ্টি—এ বিতর্কের মধ্যেই মেসির সপ্তম ব্যালন ডি’অর পাওয়ার ঠিক আগমুহূর্তে বেজায় চটেছেন রো'নালদো। আর সেটি ব্যালন ডি’অর প্রদানকারী সাময়িকী ফ্রান্স ফুটবলের সম্পাদকের ওপরই।

নাহ্! ব্যালন ডি’অর কেন তিনি পেলেন না, রো'নালদোর ক্ষোভের কারণ সেটি নয়। পর্তুগিজ তারকা চটেছেন কারণ তাঁর কাছে মনে হয়েছে ফ্রান্স ফুটবল সাময়িকীর প্রধান প্যাসকেল ফেরে তাঁর নাম জড়িয়ে মিথ্যাচার করে নিজের ব্যবসা বাড়াচ্ছেন।

ফেরে কিছুদিন আগে নিউইয়র্ক টাইমস পত্রিকাকে বলেছিলেন, ‘রো'নালদোর এখন একমাত্র লক্ষ্য অবসরে যাওয়ার আগে মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর পাওয়া। এটা আমি জানি, কারণ, রো'নালদো নিজেই আমাকে তা বলেছে।’ রো'নালদো ফেরের এ মন্তব্যের পরিপ্রেক্ষিতে ক্ষোভ প্রকাশ করেছেন।

নিজের ইনস্টাগ্রামে রো'নালদো ফেরের এ মন্তব্যকে ‘মিথ্যাচার’ বলেছেন, ‘গত সপ্তাহে ফেরে বলেছেন আমি মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর জিতে ক্যারিয়ার শেষ করতে চাই। ফেরে মিথ্যা বলেছেন।

আমা'র নাম ব্যবহার করে তিনি ফায়দা লুটছেন। নিজের ও তাঁর সাময়িকীর ব্যবসা বাড়াতে চাচ্ছেন। এটা খুবই অনাকাঙ্ক্ষিত যে ব্যালন ডি’অরের মতো মর'্যাদাপূর্ণ একটি পুরস্কারের স'ঙ্গে জড়িত একজন এ মিথ্যাচার করছেন।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!