1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন?

  • সময় সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩৪ পঠিত

স্মিথ, ওয়ার্নারের স'ঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন?

৮ ডিসেম্বর গ্ যাব'ায় অ্যাশেজ দিয়ে আনুষ্ঠানিকভাবে অস্ট্রেলিয়ার ৪৭তম টেস্ট অধিনায়ক হিসেবে যাত্রা শুরু করবেন প্যাট কামিন্স।

স্টিভেন স্মিথ থাকবেন সহ-অধিনায়ক। তবে স্মিথকে সহ-অধিনায়ক ঘোষণা করায় ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ওপর ভীষণ ক্ষি'প্ত হয়েছেন ইয়ান চ্যাপেল।

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকা সফরে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের ঘটনা ঘটেছিল। যেখানে জড়িত ছিলেন তৎকালীন অধিনায়ক স্মিথ, সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং ব্যাটার ক্যামেরন ব্যানক্রফট।

বিজ্ঞাপন

স্মিথ, ওয়ার্নার ১ বছরের নিষে'ধাজ্ঞা কাটিয়ে ২০১৯ থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ওয়ার্নারকে বাদ দিয়ে স্মিথকে সহ-অধিনায়ক করায় সিএ’র সি'দ্ধান্তে খুশি 'হতে পারেননি ইয়ান চ্যাপেল।

টুজিবির ওয়াইড ওয়ার্ল্ড অব স্পোর্টস রে'ডিওকে দেওয়া সাক্ষাৎকারে চ্যাপেল বলেছেন, ‘প্রতারণা তো প্রতারণাই। এটাকে ছোট-বড় আকারে মাপা যায় না।

তাহলে স্মিথের অ'পরাধকে খাটো করে দেখা হলো কেন? স্মিথের দু’বছরের অধিনায়কত্বের নিষে'ধাজ্ঞার মেয়াদ শেষ হলে ওয়ার্নারেরও হয়েছে। আর পুরোপুরি নি'ষি'দ্ধ হলে দু’জনেই হবে!’

বিজ্ঞাপন

চ্যাপেলের দৃষ্টিতে স্মিথ হচ্ছেন ‘বড় প্রতারক’। তিন বছর আগের ঘটনা প্রস'ঙ্গে অসি কিংবদন্তি ব্যাটার আরও যোগ করছেন,

‘যখন ঘটনা ঘটল, তখন সে (স্মিথ) সবকিছু না জানার ভান করে। দলে কি সব ঘটনা ঘটছে সবকিছু একজন অধিনায়কের নখদর্পনে থাকা উচিত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!