1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

আমাকে শেখাও, রাশিদ খানেকে সারা টেলর!

  • সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২০ পঠিত

ম’ হা'মা’রীর সংকট এখনো কা’টেনি আর এদিকে আন্তর্জাতিক ক্রিকেট ফিরে এসেছে। সেইসাথে পিসিবি পাকিস্তান সুপার লিগও (পিএসএল) শুরু করেছে। এই টুর্নামেন্টে বিশ্বের নামিদামি খেলোয়াড়রা অংশ নিচ্ছেন।

রবিবার লাহোর কালান্দার্স এবং পেশোয়ার জলমি দলের মধ্যে ম্যাচে আফগানিস্তান দলের তারকা রাশিদ খান। তার ব্যাটিং দিয়ে সবার নজর কেড়েছেন। এই সময়ে, তিনি এমন একটি আশ্চর্য রকম শট খেলেন, যা সোশ্যাল মিডিয়ায় আলোচনার বি'ষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

তার এই শটটি নিয়ে টুইট করেছেন ইংলিশ মহিলা ক্রিকেট দলের প্রাক্তন উইকেটরক্ষক সারা টেলর। এই ম্যাচে রাশিদ খান টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ম হে'ন্দ্র সিং ধোনির স্টাইলে ছক্কা হাঁকিয়ে দলকে জেতায়।

এই শটটিকে হেলিকপ্টার সুইপ শটও বলা হয়। এই শটটি এতটাই দুর্দান্ত ছিল যে প্রাক্তন উইকেটরক্ষক সারা টেলর শেয়ার করেন এবং বলেন যে “আমাকে শেখাও”। এই ম্যাচে লাহোর টসে জিতে পেশোয়ার জলমিকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায়। শাহীন আফ্রিদি এবং র'শিদ খানের দুর্দান্ত বোলিংয়ে পেশোয়ার দলটি স্কোরবোর্ডে মাত্র ১৪০ রান খাড়া করে।

ফাস্ট বোলার শাহীন আফ্রিদি তিনটি উইকেট ও রাশিদ চার ওভারে মাত্র ১৪ রান দিয়েছিলেন। এরপর তিনি ব্যাট হাতে ১৫ বলে তিনটি বাউন্ডারি এবং একটি ছক্কার সাহায্যে ২৭ রান করে দলকে জেতান। ম্যাচে শেষে শাহীন আফ্রিদি ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!