1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিপিএলে নিজেদের দলে ভালো কোন সুপারস্টার না থাকায় যা বললেন ; মোসাদ্দেক ক্রিকেট ইতিহাস তোলপাড় করে ম্যাক্সওয়েল ঝড়ে ভাঙলেন সব রেকর্ড আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক মাত্র পাওয়া:বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ান গতি তারকা শন টেইট দুই-দুইবার শিরোপাজয়ী দলটি এবারের বিপিএলে নেতৃত্ব তুলে দিলো দেশি তারকার হাতে ফিফা বর্ষসেরা ভোটাভোটিতে জামাল ভূঁইয়ার একটি ভোট ও পাননি মেসি বিগ ব্যাশে ইতিহাস গড়লেন গ্লেন ম্যাক্সওয়েল , ব্যাটিং ঝরে ৬৪ বলে ১৫৪ রান করে নতুন এক রেকর্ড করলেন তিনি কাতার বিশ্বকাপের টিকিটের আবেদন শুরু ব্রেকিং নিউজঃ বিশাল সুখবর পেলেন অবহেলিত ক্রিকেটার ইমরুল কায়েস দ্বিতীয় ম্যাচে চাপের মুখেও দাপুটে জয় ধরে রেখেছে বাংলাদেশের মেয়েরা

পেনাল্টি গোল করে জর্জিনিওর প্রায়শ্চিত্ত

  • সময় সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৫ পঠিত

পেনাল্টি থেকে গোল করার পর চেলসির জর্জিনিওছবি: রয়টার্স

ম্যানচেস্টার ইউনাইটেডের পেনাল্টি বক্স থেকে বলটি উড়ে এল মাঝমাঠে। চেলসি সীমানার একটু ভেতরে থাকা জর্জিনিও পেয়ে গেলেন বলটা। বলটা ঠিকমতো নিয়ন্ত্রণ নিতে পারলেন না চেলসি মিডফিল্ডার। এই সুযোগে দৌড়ে এসে বলের দখল নিয়ে নিলেন ইউনাইটেডের তরুণ তুর্কি জেডন সাঞ্চো। জর্জিনিওর পেছনে ছিলেন শুধুই চেলসি গোলরক্ষক এদুয়ার্দ মেন্দি। সাঞ্চো অনেকটা দৌড়ে মেন্দিকে পরাস্ত করে দলকে এগিয়ে দিয়ে তবেই থামলেন।

স্টামফোর্ড ব্রিজে চেলসি-ইউনাইটেড ম্যাচের তখন ৫০ মিনিট। ক্রিস্টিয়ানো রো'নালদোকে বেঞ্চে রেখে ম্যাচ শুরু করা ইউনাইটেড এগিয়ে গেল ১-০ গোলে। ম্যাচটি জিততে পারেনি সাঞ্চোর দল। রো'নালদো মাঠে নামেন ৬৪ মিনিটে। চেলসি সমতায় ফেরে ৫ মিনিট পরে। থিয়াগো সিলভা ফাউল করেছিলেন অ্যারন ওয়ান-বিসাকাকে। পেনাল্টি থেকে গোল করে ভুলের প্রায়শ্চিত্ত করেন জর্জিনিও।

নিজেদের মাঠে পয়েন্ট হারালেও ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রেখেছে চেলসি। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। ২৮ পয়েন্ট নিয়ে তিনে লিভারপুল। ১৮ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে আট'ে ইউনাইটেড।

সিটি কাল ২-১ গোলে হারিয়েছে ওয়েস্ট হা'মকে। সিটির ইতিহাদ স্টেডিয়ামকে আইস হকির রিঙ্ক ভেবে কেউ ভুল করতেই পারতেন! অবিরাম তুষার পাতের কারণেই কাল সবুজ মাঠ ধবল-সাদা হয়ে গিয়েছিল। সিটির হয়ে হয়ে কাল গোল করেছেন ইলকায় গু'নদোয়ান ও ফার্নান্দিনিও। যোগ করা সময়ে ওয়েস্ট হা'মের একমাত্র গোলটি করেছেন মানুয়েল লানজিনি। সিটির ম্যাচ মাঠে গড়াতে পারলেও প্রবল তুষারপাতে বার্নলি-টটেন হা'ম ম্যাচ শুরুই করা যায়নি।

sun

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!