1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

এবার বাংলাদেশ বানান ভুল লিখল বিসিবি!

  • সময় শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৯ পঠিত

এবার বাংলাদেশ বানান ভুল লিখল বিসিবি!

ভুলের সমুদ্রে যেন হাবুডুবু খাচ্ছে বাংলাদেশের ক্রিকেট। মাঠে তো ভুল হচ্ছেই, বাইরেও একের পর এক গোলমাল পাকাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে টেস্টের টিকিটের গায়ে সকাল ১০টার বদলে লেখা ছিল রাত ১০টা। এবার একেবারে বাংলাদেশ বানানেই ভুল করে বসেছে তারা!

চট্টগ্রাম টেস্টের জন্য বিসিবির দেওয়া খেলোয়াড় তালিকায় পাওয়া গেছে এই ভুল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করেছে বাংলাদেশ।

ADVERTISEMENT

এই ম্যাচের জন্য দেওয়া খেলোয়াড় তালিকায় বাংলাদেশ বানান ভুল ছিল। ওই তালিকায় স্বাক্ষর ছিল অধিনায়ক মুমিনুল হক ও ম্যানেজার নাফিস ইকবাল খানের। ‍

চট্টগ্রামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে টসের পর যে ক্রিকেটার লিস্ট সংবাদমাধ্যমকে সরবরাহ করেছে বিসিবি, সেখানে বাংলাদেশ (BANGLADESH) বানানে ‘এন’ এর পরিবর্তে ‘এম’ ব্যবহার করেছে। হয়ে গেছে ‘BAMGLADESH’।

এই বি'ষয়ে বিসিবির বক্তব্য জানতে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের স'ঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনে তাকে পাওয়া যায়নি। যে ক্রিকেটারের তালিকা সরবরাহ করেছে বিসিবি, সেটি শুধু দেশেই সীমাব'দ্ধ নেই। একই তালিকা গেছে পাকিস্তানের সংবাদমাধ্যমেও।

এর আগে গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু হয়। যেখানে ম্যাচের সময়ের জায়গায় ১০ এএম এর পরিবর্তে লেখা ১০ পিএম। ম্যাচ শুরুর সূচির স'ঙ্গে টিকিটে দেয়া সূচির পার্থক্য পুরো ১২ ঘণ্টা। এএম আর পিএমে তালগোল পাকিয়ে টিকিটে এমন ভুল করে বিসিবি।

ADVERTISEMENT

ভুল করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। নিজেদের ফেসবুজ পেজে সাকিব আল হাসানের শরীরে শ’হীদুল ইসলামের মাথা বসানো নিয়ে অনেক কথা হয়েছে। বিসিবির একের পর এক ভুল দেশের পাশাপাশি দেশের বাইরেও সমালোচিত হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!